• ঢাকা
  • সোমবার, ৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৭ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

চাঁদপুরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৫ আগষ্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১১:২৬ পিএম
চাঁদপুর সরকারি কলজে প্রাঙ্গনে
বঙ্গবন্ধুর মোরালে পুষ্পস্তবক অর্পণ

আমান উল্লাহ খাঁন ফারাবী: চাঁদপুর প্রতিনিধি:  চাঁদপুরে জেলায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক  স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস- ২০২১ উপলক্ষে চাঁদপুর সরকারি কলেজ প্রাঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও পুলিশ লাইন্স, চাঁদপুর ‘চেতনায় মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে’ শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেন।

জেলা প্রশাসন, আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক এবং সাংস্কৃতিক সংগঠন গুলো । ১৫ই আগস্ট যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের সাথে পালনের উদ্দেশে জেলা প্রশাসন চাঁদপুর কর্তৃক আয়োজিত নানা কর্মসূিচর অংশ হিসেবে এক ভার্চ্যুয়াল সভার আয়োজন করা হয়েছে। সভায় সভাপতত্বি করনে চাঁদপুর জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট অঞ্জনা খান মজলশি। সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ মলিন মাহমুদ পিপিএম বার, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, চাঁদপুর পৌরসভার মেয়র, চাঁদপুর সরকারি কলজেএর অধ্যক্ষ, চাঁদপুর সরকারি মহলিা কলজের অধ্যক্ষ, পুরান বাজার ডিগ্রি কলজের অধ্যক্ষ, এনএসআই এর উপ-পরিচালক, বীর মুক্তিযোদ্ধা কমান্ডার এম এ ওয়াদুদকে, প্রেসক্লাবের সভাপতি এবং সাহিত্যিক পীযুষ কান্তি বড়ুয়া।

এছাড়া চাঁদপুর জলোর সকল সরকারি দফতররে প্রধানগণ আলোচনায় সংযুক্ত ছিলেন।

অন্যদিকে চাঁদপুর সরকারি কলজে প্রাঙ্গনে বঙ্গবন্ধুর মোরালে পুষ্পস্তবক অর্পণ করনে চাঁদপুর জেলার পুনাক সভানেত্রী ডাঃ আফসানা র্শমী।

পরর্বতীতে বাংলাদশে পুলশি নারী কল্যাণ সমিিত (পুনাক) চাঁদপুর জেলা কার্যালয়ে জাতীয় শোক দবিস উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও মলিাদ এবং শতাধকি এতিম শিশুদরে মাঝে খাবার বিতরণ করনে পুনাক সভানিত্রী।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image