• ঢাকা
  • রবিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২২ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

পাক প্রধানমন্ত্রী ইমরান খানকে হত্যার চক্রান্ত চলছে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০১ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:২৭ পিএম
নিরাপত্তা সংস্থাগুলোর রিপোর্টে এসেছে
পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান

নিউজ ডেস্ক:   পাকিস্তানের তথ্যমন্ত্রী ফাওয়াদ চৌধুরী শুক্রবার (১ এপ্রিল) বলেছেন, প্রধানমন্ত্রী ইমরান খানকে হত্যার একটি চক্রান্তের খবর দিয়েছে দেশটির নিরাপত্তা সংস্থাগুলো। এক টুইট বার্তায় তিনি বলেন, ইমরান খানের নিরাপত্তা বাড়াতে সরকার সিদ্ধান্ত নিয়েছে।

টুইটে ফাওয়াদ চৌধুরী বলেন, 'প্রধানমন্ত্রী ইমরান খানকে হত্যার ষড়যন্ত্র নিরাপত্তা সংস্থাগুলোর রিপোর্টে এসেছে।এসব রিপোর্টের পর সরকারের সিধান্ত মোতাবেক ইমরান খানের নিরাপত্তা বৃদ্ধি করা হয়েছে।'   

ইমরানের ক্ষমতাসীন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) নেতা ফয়সাল ভাওদাও দাবি করেন, প্রধানমন্ত্রী ইমরান খানের জীবন হুমকির মধ্যে, তাকে হত্যার পরিকল্পনা করা হচ্ছে।

গত বুধবার সাবেক এই কেন্দ্রীয় মন্ত্রী দেশটির এক বেসরকারি টেলিভিশন চ্যানেলে বলেন, 'পাকিস্তানে রাজনৈতিক উত্তেজনা বাড়ার সঙ্গে সঙ্গে প্রধানমন্ত্রী ইমরান খানকে হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে।'

ফয়সাল আরও দাবি করেছেন, ইমরান খান হত্যার হুমকি পেয়েছেন।

রাজনৈতিক জীবনের সবচেয়ে বড় চ্যালেঞ্জের মুখে পড়েছেন ইমরান খান। তিনি এখন ক্ষমতায় টিকে থাকার জন্য লড়ছেন। ইতিমধ্যে তিনি বিরোধীদের আনা অনাস্হা প্রস্তাবের পেছনে বিদেশি ষড়যন্ত্র রয়েছে বলে অভিযোগ করেছেন। পরিস্হিতি নিয়ে পাকিস্তানের সামরিক ও গোয়েন্দা কর্মকর্তাদের সঙ্গে একের পর বৈঠক করছেন।

বৃহস্পতিবারও তিনি দেশটির জাতীয় নিরাপত্তা কমিটির সঙ্গে বৈঠক করেছেন। কিন্তু বাস্তবতা হলো—তার তেহরিক-ই-ইনসাফ পার্টির (পিটিআই) কয়েক জন সদস্যের দল ত্যাগ এবং জোট সরকার থেকে শরিক দলের সরে যাওয়ায় তার প্রধানমন্ত্রী থাকার আর কোনো সম্ভাবনা নেই বললেই চলে।

ঢাকানিউজ২৪.কম /

আর্ন্তজাতিক বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image