• ঢাকা
  • বৃহস্পতিবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নৌদুর্ঘটনায় নিখোঁজ পল্লী চিকিৎসকের মরদেহ উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৯ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৫৪ পিএম
পল্লী চিকিৎসকের মরদেহ উদ্ধার
নিহত অসীম

নবীনগর প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে তিতাস নদীতে খেয়া পারাপার হতে গিয়ে নৌ দুর্ঘটনায় গতকাল শনিবার রাতে অসীম আচার্য (৩২) নামে এক পল্লী চিকিৎসক নিখোঁজ হয়েছিলেন। সেই নিখোঁজ পল্লী চিকিৎসকে রবিবার সকালে স্থানীয় ডুবরি দলের সহযোগীতায় উদ্ধার করা হয়েছে।

নৌদুর্ঘটনায় নিহত অসীম বড়াইল ইউনিয়নের মনিপুর গ্রামের গোপী মোহন আচার্যের ছেলে। তিনি পেশায় পল্লী চিকিৎসক ছিলেন।

জানা যায়, দুর্ঘটনার পর খবর পেয়ে নবীনগর থানার পুলিশ ঘটনাস্থলে আসে। এরপর নবীনগর ও ব্রাহ্মণবাড়িয়া সদরের দমকল বাহিনীর সদস্যরা শনিবার রাত সাড়ে ১০টা পর্যন্ত চেষ্টা করেও তাকে উদ্ধার করতে পারেননি। সাময়িক স্থগিত রেখে রোববার সকালে পুনরায় উদ্ধার কাজ শুরু করে নিখোঁজ মরদেহটি উদ্ধার করেন ডুবরী দল।

নবীনগর থানার ওসি আমিনুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অসীম ও তার সঙ্গে নেপাল সরকার নামে আরও একজন ছোট খেয়া চালিয়ে মনিপুর গ্রাম থেকে তিতাস নদী পার হয়ে গোসাইপুর বাজারে যাচ্ছিলেন। নদীর মাঝামাঝি আসলে বড় একটি বাল্কহেড তাদের নৌকাটিকে ধাক্কা দেয়। এতে অসীমের সঙ্গে থাকা নেপাল সরকার সাঁতার কেটে তীর উঠে আসতে পাড়লেও তাকে খুঁজে পাওয়া যায়নি।

তিনি আরও বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যায়। নবীনগর ও ব্রাহ্মণবাড়িয়া সদরের দমকল বাহিনীর সদস্যরা নিখোঁজ অসীমকে উদ্ধারের চেষ্টা চালিয়ে রবিবার সকালে তার মরদেহ উদ্ধার করেন।

নিখোঁজ অসীমের বড় ভাই খোকন আচার্য বলেন, অসীম পেশায় পল্লী চিকিৎসক। উপজেলার ভৈরবনগরে তার ফার্মেসি রয়েছে। রাত সাড়ে ১০টা পর্যন্ত দমকল বাহিনীর সদস্যরা উদ্ধারে চেষ্টা চালিয়ে সাময়িক স্থগিত রেখে আজ রবিবার সকালে আবার উদ্ধার কাজচালিয়ে আমার ভাইকে উদ্ধার করেন।

ঢাকানিউজ২৪.কম / মিঠু সূত্রধর পলাশ/কেএন

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image