• ঢাকা
  • শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

দেশের যোগাযোগ ব্যবস্থায় অভূতপূর্ব উন্নয়ন হয়েছে : পরিবেশমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২২ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:২৫ এএম
দেশের যোগাযোগ ব্যবস্থায় অভূতপূর্ব উন্নয়ন হয়েছে
পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন

ডেস্ক রিপোর্টার : পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার ক্ষমতায় আসার পর দেশের যোগাযোগ ব্যবস্থায় অভূতপূর্ব উন্নয়ন করা হয়েছে। সারা দেশে অসংখ্য রাস্তা পাকা করা হয়েছে ফলে মানুষের যোগাযোগে আমূল পরিবর্তন সাধিত হয়েছে।

২১ মে মৌলভীবাজারের বড়লেখা উপজেলা কলাজুড়া জিপিএস-গুদামঘাট রাস্তা, দোহালিয়া জিপিএস-কইয়ারিটিলা রাস্তা এবং আরএইচডি-পেনাগুল রাস্তার পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পরিবেশ মন্ত্রী এসব কথা বলেন।

পরিবেশমন্ত্রী বলেন, শুধু যোগাযোগ ব্যবস্থাই নয়, শিক্ষা, স্বাস্থ্য সামাজিক নিরাপত্তাসহ সকল ক্ষেত্রেই সরকারের উন্নয়ন কার্যক্রম যেকোনো সময়ের চেয়ে অনেক বেশি। মাদ্রাসাসহ সকল ধরনের শিক্ষা প্রতিষ্ঠানে আধুনিক পাকা ভবন করা হয়েছে। শিক্ষকদের বেতন বৃদ্ধি করা হয়েছে। ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া হয়েছে। বিশ্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোয়েব আহমদ এবং উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image