• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৬ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

কুমিল্লায় মাসুম টেলিকমে চুরির ঘটনায় কেউ আটক হয়নি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:১৪ পিএম
মাসুম টেলিকমে চুরি
মাসুম টেলিকমে চুরি

মশিউর রহমান সেলিম, কুমিল্লা প্রতিনিধি: দেশবরেন্য শিল্প পরিবার ভাইয়া গ্রুপের সহযাগি প্রতিষ্ঠান গ্রামীন ফোনের ডিলার কুমিল্লার লাকসাম পৌরশহরের দৌলতগঞ্জ উত্তর বাজারস্থ: মাসুম টেলিকমে অভিনব চুরির ঘটনায় দীর্ঘ ৩ সপ্তাহ পার হলেও এখনও কেউ আটক কিংবা তার আসল রহস্য বের করতে পারেনি কোন সংস্থার লোকজন। ওই ঘটনার নগদ টাকা, ডাটা কার্ড ও ভয়েস কার্ডসহ অর্ধকোটি টাকার মালামাল অভিনব কায়দায় গভীর রাতে নিয়ে যায় অজ্ঞাত দূর্বৃত্তরা। এ ব্যাপারে লাকসাম থানায় অজ্ঞাত দূর্বৃত্তদের বিরুদ্ধে অভিযোগ এনে ওই প্রতিষ্ঠানের সাফওয়ান সেন্ট্রাল হিসাব রক্ষক মাকছুদুর রহমান বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ ও ঘটনায় জানা যায়, গত ২৯ মার্চ রাতের কোন এক সময় মাসুম টেলিকমের প্রধান কার্যালয়ের পিছনে অভিনব কায়দায় জানালার লোহার গ্রীল কেটে ওই ভবনের ২য় তলায় মাসুম টেলিকম, ৩য় তলায় সাফওয়ান সেন্টার ক্যাশ, ৪র্থ তলায় ভাইয়া গ্রুপের কর্পোরেট শাখার বিভিন্ন দপ্তরের মালামাল ভাংচুর ও লুটপাট করে নিয়ে যায় অজ্ঞাত দূর্বৃত্তরা। বিশেষ করে ওই ভবনের সবকটি অফিসরুমে থাকা ষ্টীলের আলমারী, ফাইল কেবিনেট, সেক্রেটায়েট টেবিলের ড্রয়ার, ক্যাশ সিন্দুকের দরজা ও লকার ভেঙ্গে বিভিন্ন ফ্লোর থেকে ওই প্রতিষ্ঠানের নগদ ২১ লাখ ২ হাজার ৫২০ টাকা, গ্রামীণ ফোনের ব্যালেন্স, ১৪ লাখ ১৩ হাজার ৭০৩ টাকার এমবি কার্ড ও বিভিন্ন প্রয়োজনীয় মালামালসহ প্রায় ৩৫ লাখ টাকার সম্পদ নিয়ে যায় অজ্ঞাত দুর্বৃত্তরা। দেশের খ্যাতনামা প্রতিষ্ঠানে অভিনব চুরির ঘটনার ৩ সপ্তাহ পারহলেও কাউকে আটক কিংবা মালামাল উদ্ধার এবং ঘটনার আসল রহস্য এখনও বের করতে পারেনি কোন সংস্থার লোকজন। ফলে স্থানীয় আইনশৃঙ্খলা বাহিনী ও বিভিন্ন সংস্থার লোকজনের দায়িত্ব ও ভূমিকা নিয়ে এলাকার জনমনে নানান কথাবার্তা উঠেছে।

এ ব্যাাপারে মাসুম টেলিকমের জেনারেল ম্যানেজার মো: শহীদ উল্লাহ জানায়, এ ঘটনায় আমরা অনেকটাই বিব্রত। কি থেকে কি হয়ে গেলো তার কোন হিসাব মিলাতে পারছিনা। থানায় অভিযোগ দিয়েছি। এখন তারা কি প্রদক্ষেপ নিচ্ছেন তারাই ভালো বলতে পারবেন। অপরদিকে থানা পুলিশের একাধিক সূত্র জানায়, মাসুম টেলিকমের চুরি ঘটনায় থানায় অভিযোগ করেছে ওই প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষ। আমরা বিভিন্ন মাধ্যমে এ ঘটনার তদন্ত চালিয়ে যাচ্ছি। আশা করছি আগামী কিছুদিনের মধ্যে এ ঘটনার আসল রহস্যসহ জড়িতদের আটক করতে সক্ষম হব।

ঢাকানিউজ২৪.কম / মশিউর রহমান সেলিম/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image