• ঢাকা
  • মঙ্গলবার, ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ফুলবাড়ীতে পৌর কাউন্সিলরের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৮ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:২৬ পিএম
অনুষ্ঠিত পৌর কাউন্সিলরের সংবাদ
পৌর কাউন্সিলরের সংবাদ সম্মেলন

ফুলবাড়ী প্রতিনিধি, দিনাজপুর: দিনাজপুরের ফুলবাড়ীতে পৌর কাউন্সিলর কর্তৃক সরকারি ভূমি দখলের মিথ্যা অভিযোগ এনে কতিপয় ব্যাক্তি মানববন্ধন করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর।
 
গতকাল (শনিবার) সকাল ১০টায় ফুলবাড়ী প্রেসক্লাবের হলরুমে এই সংবাদ সম্মেলন করেন ফুলবাড়ী পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সেলর মোঃ মাজেদুর রহমান।  এসময় তার পরিবারের ৮জন সদস্য উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে কাউন্সিলর মাজেদুর রহমান বলেন,আমি  ও আমার পরিবারের লোকজন বিনিময় দলিলমূলে সুজাপুর মৌজার ১৯২ সি,এস,এস,এস ২৬২ও ২৬৬ খতিয়ানে ১৮১৬ দাগে মোট ২.৭৮ একর জমি প্রাপ্ত  হই। ১৯৬৪ইং সাল হতে আমরা সেই জমি ভোগ দখল করে আসছি। চলতি ১৯২৯ বাংলা সন পর্যন্ত খাজনাও পরিশোধ করা আছে এবং নিজ নামে মাঠ পর্চা আছে। খতিয়ান ৯৫০৫,বর্তমান দাগ ৯৫১৮,৯৫১৯,৯৫২০ মোট সম্পত্তি ২.৭৮ একর।

কিন্তু এসব না জেনে একটি কু-চক্রী মহল কোন দলিলপত্র ছাড়াই আমাদের বৈধ্য সম্পত্তিকে খাস জমি হিসাবে প্রচার করছে।আমাকে সরকারি খাস জমি দখলদার হিসাবে ঘোষনা করা হয়েছে।  আমি একজন নির্বাচিত কাউন্সিলর পারিবারিক ভাবে আমাদের আত্মমর্যাদা রয়েছে। মুলত সমাজের কাছে আমার ও আমার পরিবারের সুনাম ক্ষুন্ন করতেই এলাকার সুদের কারবারি, মাদক ব্যবসায়ী,ধান্দাবাজরা স্কুল চলাকালিন সময় প্রাথমিক বিদ্যালয়ের সোনামনিদের দিয়ে ভুলে ভরা প্ল্যাকার্ড ধরিয়ে দিয়ে আমার বিরুদ্ধে মানববন্ধন করানো করিয়েছে।  

আমি সংবাদ সম্মেলনের মাধ্যমে এহেন কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জনাচ্ছি। সংবাদ সম্মেলনে ফুলবাড়ী প্রেসক্লাবের সকল গনমাধ্যমকর্মীগন উপসস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / মোঃ হারুন-উর-রশীদ/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image