• ঢাকা
  • শনিবার, ৪ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

অভাবের তাড়নায় গলায় ফাঁস দিয়ে রিক্সা চালকের মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৯ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:৩৬ পিএম
অভাবের, তাড়নায়, গলায় ফাঁস দিয়ে, রিক্সা চালকের, মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর লালবাগের আজিমপুর শহীদনগর ৪ নম্বর গলির একটি বাসায় অভাবের তাড়নায় মোঃ তুহিন (২১) নামে এক রিকশাচালক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে স্বজনরা দাবি করেছেন।

মঙ্গলবার (০৯ জুলাই) সকালের দিকে এই ঘটনাটি ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক দুপুর সোয়া একটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত তুহিন ভোলার তজুমদ্দিন উপজেলার ছাছড়ী গ্রামের মোঃ কামরুল পাটোয়ারীর ছেলে। তিনি বর্তমানে লালবাগের শহীদ নগর ৪ নম্বর গলির বাসায় ভাড়া থাকতেন। তুহিন দেড় বছরের পুত্র সন্তানের জনক ছিলেন।

তুহিনের স্ত্রী লিমা আক্তার জানান, "আমার স্বামীর একটি রিকশা ছিল, যা দিয়ে আমাদের সংসার চলতো। কিন্তু গত মাসের ঘরভাড়া জমে যাওয়ায় বাড়িওয়ালা চাপ দিচ্ছিল এবং কিস্তির কিছু পাওনা বাকি ছিল। তাই আমার স্বামী রিকশাটি ৮০০০ টাকায় বিক্রি করে দেন। ঘটনা জানার পর আমি তার ওপর রাগারাগি করে বলি যে এই রিকশাটি আমাদের সংসার চালানোর একমাত্র সম্বল ছিল। এখন এটি বিক্রি করে দিলেন, তাহলে সংসার চলবে কিভাবে। আমার এই কথায় অভিমান করে তিনি ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেন। অনেক ডাকাডাকি করেও কোনো সাড়া না পেয়ে দরজা ভেঙে দেখি, তিনি গলায় ওড়না পেচিয়ে ফ্যানের সাথে ঝুলে আছেন। দ্রুত আমরা বিষয়টি পুলিশকে জানাই। পরে পুলিশের সহায়তায় তাকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক জানান, আমার স্বামী আর বেঁচে নেই।"

বিষয়টি নিশ্চিত করেছেন লালবাগ থানার উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম। তিনি বলেন, "খবর পেয়ে দুপুরের দিকে ঘটনাস্থলের বাসা থেকে ওই রিকশাচালকের অচেতন দেহটি উদ্ধার করি। পরে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।"

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image