• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১১ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিদ্যালয়ের সভাপতির হামলার শিকার অভিভাবক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৪:১০ পিএম
হামলার শিকার অভিভাবক
ছাত্রের অভিভাবক হামলার শিকার

বাকেরগঞ্জ প্রতিনিধি: বাকেরগঞ্জের নলুয়া ইউনিয়নের আবুল কাশেম মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি মাহমুদুল ইসলাম নোমান কর্তৃক এক ছাত্রের অভিভাবককে মারধরের অভিযোগ পাওয়া গেছে। ছাত্রের অভিভাবক আব্দুস সত্তার জানান তার মেয়ে ঐ স্কুলের এসএসসি পরিক্ষার্থী। তার ফরম ফিলাপের টাকা নির্ধারিত ফি এর চেয়ে অতিরিক্ত হওয়ায় তিনি সভাপতিকে বিষয়টি অবহিত করেন।

উক্ত টাকা কিছুটা মওকুফ করার জন্য সভাপতিকে বলেন। সভাপতি তার কথায় কান না দিয়ে স্কুলে যোগাযোগ করতে বলেন। গত ১৯ ডিসেম্বর নলুয়া শিমুলতলা বাজারে ম্যানেজিং কমিটির সভাপতি মাহমুদুল ইসলাম নোমান ছাত্র অভিভাবক আব্দুস সত্তার কে মারধর করে। মারধরের কারণ জানতে চাইলে মাহমুদুল ইসলাম নোমান বলেন আব্দুস সত্তার আমাকে বলে আমার মেয়ের ফরম ফিলাপের টাকা টা বেশি হওয়ায় আপনি সুপারিশ করলে কমে যাবে।  

তিনি বলেন আমি স্টেশন এ থাকি না এটা আমার দায়িত্ব না, তুমি বরং স্কুলেই যোগাযোগ কর। তাহাতে তার সাথে একটু কথা কাটাকাটি হয় এবং সে স্কুলের শিক্ষকদের গালাগালি করে। তাই তার সাথে আমার একটু ধাক্কাধাক্কি হয়েছে। অন্যদিকে অভিভাবক ছত্তার বলেন স্কুলের সভাপতির মেয়াদ শেষ তিনি নিজের ক্ষমতাবলে স্কুলের সভাপতির দায়িত্ব পালন করছেন। তার কোন কাগজপত্রে স্বাক্ষর থাকে না। গত রবিবার নলুয়ার শিমুলতলী বাজারে আমি বিদ্যালয়েল ফরম ফিলাপের টাকা অতিরিক্ত নেওয়ার প্রতিবাদ করায় আমার উপর অতর্কিত হামলা চালায়।

 

ঢাকানিউজ২৪.কম / মোঃ জাহিদুল ইসলাম /কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image