• ঢাকা
  • মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৮ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

জামালপুরে বিএনপি'র গণসমাবেশ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৩:২৮ পিএম
স্বৈরাচার এরশাদ সরকারের বিরুদ্ধে লড়াই করে
বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান

সুমন আদিত্য,জামালপুর প্রতিনিধিঃ বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও বেগম খালেদা জিয়া আমাদের গণতন্ত্র করতে শিখিয়েছেন। আমরা আওয়ামী লীগের মতো বাকশাল করি নাই। শহীদ জিয়া বাকশালীয় সরকার ব্যবস্থাপনার ওপর গণতন্ত্রের বাগান বসিয়ে গেছেন। খালেদা জিয়া জনগণকে সাথে নিয়ে ৯ বছর স্বৈরাচার এরশাদ সরকারের বিরুদ্ধে লড়াই করে গণতন্ত্র পুন:প্রতিষ্ঠা করেছেন। তাকে আজকে অন্যায়ভাবে কারারুদ্ধ করে রাখা হয়েছে। রাষ্ট্রীয় অবহেলায় খালেদা জিয়াকে নিশ্চিত মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হচ্ছে।

তিনি ২৪ ডিসেম্বর (শুক্রবার) বিকেলে জামালপুর শহরের ফুলবাড়িয়া পুরাতন ঈদগাহ মাঠে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে জেলা বিএনপি আয়োজিত গণসমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

নজরুল ইসলাম খান আরও বলেন,সুবিচার যদি বিলম্বিত হয়, তাহলে সুবিচারকে অস্বীকার করা হয়, ঠিক একইভাবে সুচিকিৎসাকে যদি বিলম্বিত করা হয়, তাহলে সুচিকিৎসাকে অস্বীকার করা হয়। বেগম খালেদা জিয়ার সুচিকিৎসাকে বিলম্বিত করে তার সুচিকিৎসাকে অস্বীকার করা হচ্ছে। আইনের অযুহাত দেখিয়ে তার সুচিকিৎসাকে বিলম্বিত করা হচ্ছে। আর এই সুচিকিৎসার অভাবে খোদা না করুক খালেদা জিয়ার যদি কোন ক্ষতি হয়, সেই ক্ষতি হবে বাংলাদেশের জনগণের। সেই ক্ষতি হবে বাংলাদেশের গণতন্ত্রের।

জেলা বিএনপির সভাপতি মো. ফরিদুল কবীর তালুকদার শামীমের সভাপতিত্বে এই গণসমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির যুগ্ম-মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক শরীফুল আলম, সহ-সাংগঠনিক সম্পাদক শাহ মো. ওয়ারেছ আলী মামুন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক সহ-সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান বাবুল। এছাড়াও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক উপমন্ত্রী মো. সিরাজুল হক ও সাবেক এমপি সুলতান মাহমুদ বাবুসহ স্থানীয় নেতৃবৃন্দ এই গণসমাবেশে বক্তব্য রাখেন।

ঢাকানিউজ২৪.কম /

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image