• ঢাকা
  • শনিবার, ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নাটোরে খালেদা জিয়ার সুচিকিৎসার দাবি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২১ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০২:০১ পিএম
খালেদা জিয়ার সুচিকিৎসা
খালেদা জিয়ার সুচিকিৎসার দাবিতে সভা

নাটোর প্রতিনিধি: বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে বিদেশে নিয়ে সুচিকিৎসার দাবি জানিয়েছেন নাটোরের সিংড়া উপজেলা ও পৌর বিএনপির নেতারা। শনিবার রাতে ওয়ার্ড বিএনপির সম্মেলনে এ দাবি জানানো হয়।

শনিবার (২১ নভেম্বর) রাত ৮টায় সিংড়া পৌরসভার চাঁদপুর মহল্লায় ৪নং ওয়ার্ড বিএনপির সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে বক্তারা সরকারের কাছে বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার দাবি জানানো হয় এবং তাঁর সুস্থতায় দোয়া করা হয়।

সম্মেলনের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির আহবায়ক এড. মজিবুর রহমান মন্টু। প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন উপজেলা বিএনপির সদস্য সচিব দাউদার মাহমুদ।

প্রধান বক্তার বক্তব্যে দাউদার মাহমুদ বলেন, তিনবারের সাবেক প্রধানমন্ত্রী ও সাবেক রাষ্ট্রপতির সহধর্মিণী বেগম খালেদা জিয়া দীর্ঘদিন যাবৎ বিভিন্ন রোগে ভুগছেন। বর্তমানে তার উন্নত চিকিৎসা প্রয়োজন। সরকারের কাছে মানবিক দাবি করছি তাকে বিদেশে চিকিৎসার সুযোগ দিন। এছাড়াও বেগম জিয়ার সুচিকিৎসার দাবিতে রাজপথে যেকোন কর্মসূচি সফল করার আহবান জানান তিনি।

সিংড়া পৌর বিএনপির আহবায়ক এড. আলী আজগর খান'র সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌর বিএনপির সদস্য সচিব তায়জুল ইসলাম, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক এড. শামীম হোসেন, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক শাখাওয়াত হোসেন, মহিদুল ইসলাম, বোরহান উদ্দিন বাবু, আব্দুল্লাহ্ আল-কাফি, উপজেলা যুবদলের আহŸায়ক হাবিবুর রহমান, সাবেক সভাপতি আতিকুর রহমান লিটন প্রমুখ।

সম্মেলনে সিংড়া পৌরসভার ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি পদে আলহাজ্ব সারোয়ার হোসেন, সাধারণ সম্পাদক পদে আবু আলী মোল্লা ও সাংগঠনিক সম্পাদক পদে আব্দুস সামাদের নাম ঘোষণা করা হয়।

ঢাকানিউজ২৪.কম / মো. আবু জাফর সিদ্দিকী/কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image