• ঢাকা
  • বুধবার, ৮ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বন্যা কবলিত মানুষের কস্ট লাঘবে ব্যবস্থা নিয়েছে সরকার : ধর্মমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:৩১ এএম
বন্যা কবলিত মানুষের কস্ট লাঘবে 
ধর্মমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান

জামালপুর প্রতিনিধি: ধর্মমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান এমপি বলেছেন, বন্যার্তদের জন্য সকল সহযোগিতা নিয়ে পাশে রয়েছে সরকার। পরিস্থিতি মোকাবেলার সব ধরনের প্রস্তুতি তার সরকারের রয়েছে। পরিস্থিতি আরো অবনতি হলে আশ্রয় কেন্দ্রের সংখ্যা ও খাদ্য সহায়তা বাড়ানো হবে। এছাড়া, বন্যা শেষে ক্ষতিগ্রস্ত বাঁধ ও সড়ক দ্রুত সংস্কার কাজ করা হবে।

মন্ত্রী শনিবার বিকালে জামালপুরের ইসলামপুরে পার্থশী ইউনিয়নে ইউনিয়ন পরিষদ চত্তরে ৪শত পরিবারের মাঝে ১০কেজি করে ত্রাণের চাল ও মোরাদাবাদ প্রাথমিক বিদ্যালয় মাঠে জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তর ও ইউনিসেফ সহায়তায় বন্যা কবলিতদের মাঝে জেরিকেন ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন।

ধর্মমন্ত্রী আরো বলেন, শেখ হাসিনা সরকার সর্বদা দেশের মানুষের জন্য কাজ করে থাকে। একারণে দেশের মানুষ তাঁর উপর আস্থা রেখে এবারো আওয়ামী লীগকে নির্বাচিত করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে  দেশের প্রত্যন্ত অঞ্চলগুলোতে উন্নয়ন হয়েছে। দেশের মানুষের মৌলিক চাহিদা পূরণে নিরলস কাজ করে যাচ্ছে সরকার।

তিনি আরো বলেন-সরকার জনগণের মৌলিক চাহিদা পূরণ করতে পেরেছে। আগামী ৪১ সালের মধ্যে দেশকে সয়ং সম্পন্ন করে স্মার্ট বাংলাদেশ হিসেবে নির্মাণ করবে শেখ হাসিনা সরকার। 

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. আঃ সালাম,উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সিরাজুল ইসলাম,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু, ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন্দ,আবিদা সুলতানা যুথী,জনস্বাস্থ্য প্রকৌশলী কামরুল হাসান,ইউপি চেয়ারম্যান ইফতেখার আলম বাবুল,আনিছুর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image