• ঢাকা
  • বুধবার, ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বাকেরগঞ্জে বিএনপির কেন্দ্র ঘোষিত বিক্ষোভ সমাবেশ অনুস্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৯ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৫২ পিএম
বিএনপির কেন্দ্র ঘোষিত বিক্ষোভ সমাবেশ
বিক্ষোভ সমাবেশ অনুস্ঠিত

মোঃ জাহিদুল ইসলাম বাকেরগঞ্জ প্রতিনিধি,  বরিশাল:  উপজেলা  জ্বালানী, দ্রব্যমূল্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, বিদ্যুৎতের অসহনীয় লোডশিডিং এর প্রতিবাদে ও ভোলায় পুলিশের গুলিতে নিহত ছাত্রদলের সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দলের নেতা আঃ রহিমের মৃত্যুতে কেন্দ্র ঘোষিত বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

জেলা বিএনপির সদস্য ও বাকেরগঞ্জ পৌর বিএনপির সমন্বয়ক আঃ মাজেদ মান্নান তালুকদারের সভাপতিত্বে ও জেলা বিএনপির সদস্য উপজেলা বিএনপির সমন্বয়ক ইসরাত জাহান কচির সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক সাবেক সংসদ সদস্য এ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন।

বিক্ষোভ সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ডাঃ শহিদ হাসান। জেলা বিএনপি নেতা এ্যাডভোকেট আবুল কালাম সাহীন ” আকন কুদ্দূসুর রহমান। দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক এ্যাডভোকেট মজিবুর রহমান নান্টু সদস্য সচিব এ্যাডভোকেট আকতার হোসেন মেবুল” উপজেলা বিএনপির আহ্বায়ক সাবেক এমপি আবুল হোসেন খান” দক্ষিণ জেলা বিএনপির সদস্য আলহাজ্ব হারুন অর রশিদ সিকদার। দক্ষিণ জেলা বিএনপির সদস্য নাসির উদ্দিন হাওলাদার ” পৌর বি এন পির নাসির উদ্দিন জোমাদ্দার” উপজেলা বিএনপি নেতা কামরুজ্জামান নান্নু।

এ সময় আরো উপস্থিত ছিলেন যুবদলের সভাপতি এনায়েত হোসেন খান বিপু, সদস্য সচিব রুবেল জোমাদ্দার, সাবেক সেচ্ছা সেবক দলের সভাপতি ভিপি দুলাল, গারুরিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি আঃ মোতালেব খান উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাহমুদ খান সুমন এবং সাধারণ সম্পাদক আল আমিন হাওলাদার সহ বিভিন্ন ইউনিয়ন বি এন পির সভাপতি, সাধারণ সম্পাদক, উপজেলা ও পৌর বি এন পি ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থকেরা।

বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন বলেন এ সরকার পুলিশ বাহিনী দিয়ে মামলা হামলা “গুম”খুন করে বিএনপি কে নিঃস্ব করে দিয়ে আবারো জোর পূর্বক ক্ষমতায় আসতে চায়। আবারো নিশিরাতে ভোট চুরির মহোৎসব করার মহা পরিকল্পনা করছে। তাই দেশ ও জাতির ভোটাধিকার ফিরিয়ে দিতে বাকেরগঞ্জ উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে আহ্বান জানান। এ সময় জাতীয়তাবাদী দল বিএনপি ও সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মীরা মুহুমুহু শ্লোগান দিয়ে তার বক্তব্যকে সমার্থন জানান।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image