• ঢাকা
  • শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ; ০৪ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

জামিন পেলেন সায়নী ঘোষ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৩:২৫ পিএম
সায়নী ঘোষ

বিনোদন ডেস্ক:অবশেষে জামিন পেলেন পশ্চিমবঙ্গের অভিনেত্রী ও তৃণমূল যুব কংগ্রেস নেত্রী সায়নী ঘোষ। সোমবার বিকেলে সায়নীকে হাজির করা হয় আগরতলা আদালতে। পুলিশ সায়নীকে দু্ই দিনের জন্য হেফাজতে চেয়ে আদালতে আবেদন করে। তবে শুনানির পর তাকে জামিন দেন বিচারক।.

সোমবার সন্ধ্যায় আদালত চত্বর থেকে বেরিয়ে সায়নী বলেন, ‘আমার বিরুদ্ধে অভিযোগ ভিত্তিহীন তা প্রমাণিত। আমাদের লড়াই চলবে। এভাবে দমানো যাবে না।’.

সায়নীর বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগ ছিল। রোববার পুলিশ জানায়, মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের সভার পাশ দিয়ে জোরে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন সায়নী। সেই সময় এক পথচারীকে ধাক্কা দেয় সায়নীর গাড়ি।.

এছাড়া সায়নীর বিরুদ্ধে ত্রিপুরার মুখ্যমন্ত্রীকে নিয়ে কুরুচিকর মন্তব্যের অভিযোগও আনে পুলিশ। এরপর থানায় জিজ্ঞাসাবাদ করা হয় সায়নীকে। এ ঘটনায় পরে গ্রেপ্তার করা হয় তাকে। সায়নীর গ্রেপ্তারের পর থেকে ক্রমশ উত্তপ্ত হতে শুরু করে ত্রিপুরার রাজনীতি।
থানায়  সায়নী ঘোষ.

টালিগঞ্জের চলচ্চিত্র থেকে অল্প বয়সে রাজনীতিতে যুক্ত হন সায়নী ঘোষ। ‘কানামাছি’, ‘রাজকাহিনি’, ‘মায়ের বিয়ে’ প্রভৃতি ছবির এই অভিনেত্রী নজর কাড়েন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। সায়নী অভিনীত ‘চরিত্রহীন’, ‘আস্তে লেডিজ’, ‘বউ কেন সাইকো’-এর মতো ওয়েব সিরিজেও জনপ্রিয়। সূত্র: আনন্দবাজার.

 . .

ঢাকানিউজ২৪.কম / রাসেল মাহমুদ

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image