• ঢাকা
  • বুধবার, ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মাসুম আজিজকে শহীদ মিনারে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:০৮ পিএম
সর্বস্তরের মানুষ
মাসুম আজিজকে শহীদ মিনারে শ্রদ্ধা

বিনোদন ডেস্ক : মঙ্গলবার (১৮ অক্টোবর) সকালে পাবনার কৃতী সন্তান মাসুম আজিজের মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনারে রাখা হয়েছে সর্বস্তরের শ্রদ্ধা নিবেদনের জন্য। বনশ্রীতে সকাল ৯টায় প্রথম জানাজা শেষে বেলা ১১ টায় তার মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনারে আনা হয়। এখানে সর্বস্তরের মানুষের ভালোবাসা আর শ্রদ্ধায় সিক্ত হন তিনি। এই প্রবীণ অভিনয় শিল্পীকে এরপর বাদ জোহর ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদে নেয়া হবে।

সেখানে ২য় জানাজা অনুষ্ঠিত হওয়ার পর পাবনা নিয়ে যাওয়া হবে। সেখানে বাদ এশা দাফন সম্পন্ন হলে নিজ জন্মস্থান পাবনার নিজ গ্রামে চিরনিদ্রায় শায়িত হবেন এই গুণী শিল্পী। দেশবরেণ্য খ্যাতিমান এ অভিনেতা বেশ কয়েক বছর ধরে ফুসফুস ক্যানসারে আক্রান্ত ছিলেন।

কিন্তু গত জানুয়ারিতে তার এই রোগ ধরা পড়ে। এরপর কেমোথেরাপি ও রেডিও থেরাপি নিচ্ছিলেন তিনি। এর মধ্যে হঠাৎই শারীরিক অবস্থার অবনতি হলে তাকে গত সপ্তাহে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) তার শারীরিক অবস্থার আরও অবনতি হলে লাইফ সাপোর্টে নেয়ার সিদ্ধান্ত নেন চিকিৎসকরা।

ক্যানসারের পাশাপাশি হৃদ্‌রোগে আক্রান্ত এই গুণী শিল্পী লাইফ সাপোর্টে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (১৭ অক্টোবর) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image