• ঢাকা
  • মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

উদীচীর কেন্দ্রীয় নেতা শরিফুল আহসান-এর বাবার মৃত্যুতে শোক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:২৫ এএম
উদীচীর কেন্দ্রীয় নেতা
শরিফুল আহসান-এর বাবার মৃত্যুতে উদীচী শিল্পীগোষ্ঠীর শোক

ষ্টাফ রিপোর্টার : বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠীর কেন্দ্রীয় সংসদের সম্পাদকমণ্ডলীর সদস্য শরিফুল আহসান রিফাত-এর বাবা সহিদ মোহাম্মদ আহসান-এর গভীর শোক জানিয়েছে বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী। এক শোকবার্তায় উদীচীর সভাপতি অধ্যাপক বদিউর রহমান এবং সাধারণ সম্পাদক অমিত রঞ্জন দে বলেন, উদীচী পরিবারের এই অভিভাবকের প্রয়াণে সারাদেশে উদীচীর শিল্পী-কর্মীরা গভীরভাবে শোকাহত। 

শোকবার্তায় উদীচীর সভাপতি ও সাধারণ সম্পাদক জানান, দীর্ঘদিন ধরে নানা ধরনের রোগব্যাধি এবং বার্ধক্যজনিত জটিলতায় ভুগছিলেন সহিদ মোহাম্মদ আহসান। গত কয়েকদিন ধরেই জটিলতার মাত্রা বৃদ্ধি পায়। চিকিৎসকদের সব চেষ্টা ব্যর্থ করে ২৭ মার্চ সোমবার দুপুর সাড়ে ১২টায় নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুর সময় তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, দুই সন্তান এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আগামীকাল মঙ্গলবার সকালে তাঁকে বরিশালের গ্রামের বাড়িতে সমাহিত করা হবে। 

উদীচী কেন্দ্রীয় সংসদের সভাপতি ও সাধারণ সম্পাদক শোকবার্তায় আরও বলেন, নিজের সন্তানদের একটি অসাম্প্রদায়িক, মৌলবাদমুক্ত, শোষণহীন সমাজ প্রতিষ্ঠার সংগ্রামে লিপ্ত হওয়ার অনুপ্রেরণা দিয়েছেন সহিদ মোহাম্মদ  আহসান। এভাবেই প্রতিটি অভিভাবক তাদের সন্তানদের গড়ে তুলবেন বলে আশা প্রকাশ করেন তারা। একইসাথে শরিফুল আহসান রিফাত ও তার পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান অধ্যাপক বদিউর রহমান ও অমিত রঞ্জন দে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image