• ঢাকা
  • মঙ্গলবার, ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৭ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নিজেকে বড় পর্দায় দেখতে চান অভিনেত্রী নীহারিকা মৌ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০১ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:১১ পিএম
বড় পর্দায় দেখতে চান
অভিনেত্রী নীহারিকা মৌ

জাকির হোসেন আজাদী: নতুন প্রজন্মের প্রতিশ্রুতিশীল অভিনয় শিল্পী নীহারিকা মৌ বতর্মানে ব‍্যস্ত সময় পার করছেন। তিনি অনেক গুলো একক ও ধারাবাহিক নাটকে অভিনয় করে দর্শকদের মনে যায়গা করে নিয়েছেন। আজ কথা হলো মৌ এর সাথে। তিনি নিজেকে বড় যায়গায় দেখতে চান বলে জানান।

তিনি বলেন, "প্রথম কাজ সুরু হয় ওয়েব সিরিজ 'বরফ কলের গল্প " দিয়ে পরিচালক শহিদুন্নবী, তারপর নাটকে নাম লিখাই মাইদুল রাকিব এর " ইলিশ মাছ নাটক, গরুর মাংস, যেগুলো গত বছর ঈদ এর সময়  টেলিভিশন চানেলে প্রচার হয়েছে। 

তিনি আরও বলেন, "ইস্কাপনের টিক্কা ' এটাও শাহিদুন্নবী পরিচালক, সিঙ্গেল  নাটক প্রায় ১২ টার মত মাছরাঙা, বাংলা ভিশন, sa tv, নাগরিক টেলিভিশন এ প্রচার হয়েছে।"

তিনি বলেন, "এছাড়া ধারাবাহিক নাটক এ কাজ করা হয়েছে 'জমিদার বাড়ি' পরিচালক সাজ্জাদ হোসেন দোদুল বৈশাখি টেলিভিশন এ গিয়েছে, খুব জনপ্রিয় ধারাবাহিক নাটক শান্তি মলম ১০ টাকাতে কাজ করেছি পরিচালক হিমু আকরাম।"

তিনি বলেন, "নাসির উদ্দীন মাসুদ পরিচালিত ফামিলি প্রব্লেম এ কাজ করেছি, পরিচালক সাইদুল ইসলাম এর 'বেস্ট অফ লাক' নাটকে রিসেন্ট কাজ করা হয়েছে।নাটকের পাশাপাশি বিজ্ঞাপন এ কাজ করেছি skf কোম্পানি এর বিজ্ঞাপন এছাড়া u tube channel এর অসংখ্য নাটকে নিয়মিত কাজ করা হয়েছে। অভিনয় এর পাশাপাশি ফটোশুটেও কাজ করছি পুরোদস্তুর।"

মডেলিং দিয়ে ছিল শুরু টা।  তারপর নাটকে কাজের অফার আসে। কাজ এর প্রতি ভালবাসা তৈরী হয়ে যায়। এখন মনে হয় আমি পারবো। চ্যালেঞ্জীং চরিত্রে কাজ করতে ভালবাসি। আমি নিজেকে বড়পর্দায় একদিন হয়তো দেখবো এটাই প্রত‍্যাশা।"

সব শেষে দর্শকদের উদ্দেশ্যে বলেন, " আমার দর্শকদের বলতে চাই বেশি বেশি বাংলা নাটক দেখুন। বাংলা সিনেমা দেখুন। সবার ভালবাসা আর দোয়া চাই, আশা রাখছি সবাই পাশে থাকবেন আমার। সবাইকে ধন্যবাদ।"

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image