• ঢাকা
  • বৃহস্পতিবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

পীরগঞ্জে ভ্যান চালকের গলাকাটা লাশ উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১১:৩৪ এএম
লাশ উদ্ধার
লাশ উদ্ধার

পীরগঞ্জ প্রতিনিধি, রংপুর: রংপুরের পীরগঞ্জ থানা পুলিশ এক চার্জার ভ্যানচালক মোকছেদ আলীর গলাকাটা লাশ উদ্ধার করেছে। মঙ্গলবার (১৪ ডিসেম্বর) সকালে উপজেলার কৈগাড়ী গ্রামের পুকুরপাড় থেকে পুলিশ এ লাশ উদ্ধার করে । মোকছেদ আলী দরিয়াপুর গ্রামের মৃত্য খিজির উদ্দিনের পুত্র ।

পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানা গেছে, মোকছেদ আলী একজন চার্জার ভ্যান চালক এবং পাশাপাশী খড়ের খুচরা ব্যবসা করত । মোকছেদ সোমবার সন্ধার পর ভ্যান নিয়ে বাড়ী থেকে বের হলেও রাতে বাড়ী ফিরেনি ।

মঙ্গলবার সকালে এলাকাবাসীর কাছ থেকে সংবাদ পেয়ে বর্ণিত স্থান থেকে পুলিশ মোকছেদ আলীর লাশ উদ্ধার করে । হত্যাকারীরা মোকছেদের চার্জার ভ্যানটিও নিয়ে গেছে । এ ব্যাপারে নিহত ভ্যানচালকের পুত্র খোরশেদ মিয়া বাদী হয়ে থানায় হত্যা মামলা করেছে এবং পুলিশ লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেছে ।

রংপুর জেলা পুলিশের এএসপি কামরুজ্জামান মিয়া, পিবিআই এবং সিআইডির কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন । পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ সরেস চন্দ্র বলেন, প্রাথমিক ভাবে মনে হচ্ছে ভ্যান ছিনতাইকে কেন্দ্র করে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে । হত্যাকারীদের সনাক্ত ও গ্রেফতারের জোড় প্রচেষ্টা চলছে ।
 

 

ঢাকানিউজ২৪.কম / বখতিয়ার রহমান/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image