• ঢাকা
  • মঙ্গলবার, ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আইসিবি'র কর্মচারী ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০২ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:৫৫ পিএম
আইসিবি'র কর্মচারী ইউনিয়নের কার্যকরী কমিটির নির্বাচন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ (আইসিবি) কর্মচারী ইউনিয়নের কার্যকরী কমিটির নির্বাচন ২০২৩-২৫ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২ নভেম্বর) আইসিবি ভবনে ইউনিয়নের অফিসে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে দুই প্যানেলে ১৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। মোট ভোটার সংখ্যা ১৬৭ জন। সকাল ১০টায় ভোট গ্রহণ শুরু হয়ে বিকাল চারটায় শেষ হবে।

এই নির্বাচনে জামাত আলী ও নজরুল পরিষদে, সভাপতি প্রার্থী মোঃ জামাত আলী, সাধারণ সম্পাদক প্রার্থী মোঃ নজরুল ইসলাম সোহাগ, ঊর্ধ্বতন সহ-সভাপতি প্রার্থী নজির আহাম্মদ, সহ-সভাপতি প্রার্থী মোঃ আব্দুল মালিক, যুগ্ম সম্পাদক প্রার্থী মোঃ ইমতিয়াজ হোসেন দুলাল, সহ-সাধারণ সম্পাদক প্রার্থী মোঃ বেলাল হোসেন, কোষাধ্যক্ষ প্রার্থী মোঃ শামীম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক প্রার্থী মোঃ ইমরান হোসেন ও দপ্তর ও প্রচার সম্পাদক প্রার্থী মোঃ আল মামুন প্রধান প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

আজমির ও মোর্শেদ পরিষদে, সভাপতি প্রার্থী মোঃ আজমীর হক চৌধুরী, সাধারণ সম্পাদক প্রার্থী মোঃ মোর্শেদ সরকার, ঊর্ধ্বতন সহ-সভাপতি প্রার্থী জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি প্রার্থী মোঃ জুয়েল হোসেন সরদার, যুগ্ম সম্পাদক প্রার্থী তরিকুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক প্রার্থী সাইদুর রহমান, সাংগঠনিক সম্পাদক প্রার্থী মোঃ মিলন মাহমুদ, দপ্তর ও প্রচার সম্পাদক প্রার্থী মোঃ আনারুল ইসলাম প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

নির্বাচন চলাকালীন সময়ে একাধিক প্রার্থী একুশে সংবাদকে বলেন, খুবই সুন্দর একটি নির্বাচন পরিচালনা করছেন এই নির্বাচনের নির্বাচন কমিশনার। আজকে আমাদের মিলন মেলা। আজ সবার সাথে দেখা হবে, খুবই ভালো লাগছে। যেই জয়ী হবে তার সাথে এক হয়ে এই ইউনিয়নের উন্নয়নে কাজ করব।

ভোটাররা বলেন, আনন্দ উল্লাসের মধ্য দিয়ে আজকের এই নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচনে অংশ গ্রহণ করা সকল প্রার্থী আমাদের খুব কাছের মানুষ। সকল প্রার্থীকে তো জয়ী করতে পারবোনা তবে যেই জয়ী হবে সে সকলকে নিয়ে এই 'আইসিবি' কর্মচারী ইউনিয়নের উন্নয়নে কাজ করবে এটা আমাদের প্রত্যাশা। আমাদের সুখে-দুঃখে পাশে থাকবে এটাই আমাদের কাম্য। 

এই নির্বাচনের নির্বাচন কমিশনার বলেন, প্রার্থীরা নির্বাচনের সকল নিয়ম-কানুন মেনে ভোটারদের কাছে ভোট চাইছে। কোন ধরনের অভিযোগ পাওয়া যায় নি। কোন অপ্রতিকর ঘটনা ঘটার সম্ভাবনা নেই।

ঢাকানিউজ২৪.কম / জেডএস

আরো পড়ুন

Something went wrong!