• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৮ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সন্ত্রাসবাদ বাংলাদেশ থেকে পরিপূর্ণভাবে নিয়ন্ত্রণে আছে : আইজিপি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৪ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:১৭ পিএম
সন্ত্রাসবাদ বাংলাদেশ থেকে পরিপূর্ণভাবে নিয়ন্ত্রণে
আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন

নিউজ ডেস্ক : বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, বাংলাদেশ পুলিশ, র‍্যাপিড একশন ব্যাটালিয়ন (র‍্যাব), সব গোয়েন্দা সংস্থা, জনপ্রতিনিধিদের একযোগে কাজ করার কারণে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ বাংলাদেশ থেকে পরিপূর্ণভাবে নিয়ন্ত্রণে আছে।

সংক্ষিপ্ত সফরে সুনামগঞ্জে পুলিশ লাইন্সের ক্রীড়া কমপ্লেক্স উদ্বোধন শেষে শুক্রবার সকালে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, আমরা অপরাধে জিরো টলারেন্স নীতি মেনে দায়িত্ব পালন করি, আপনারা দেখেছেন জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ হলি আর্টিজনের ঘটনার পর আর কোনো বড় ঘটনা ঘটেনি, এর মানে এই যে প্রধানমন্ত্রীর নির্দেশনায় তার জিরো টলারেন্স নীতির আলোকে আমরা বাংলাদেশ পুলিশ, র‍্যাপিড একশন ব্যাটালিয়ন, সব গোয়েন্দা সংস্থা, জনপ্রতিনিধিরা একই প্ল্যাটফর্মে কাজ করে যাচ্ছি। সবাই একযোগে কাজ করার কারণে জঙ্গিবাদ সন্ত্রাসবাদ বাংলাদেশ থেকে পরিপূর্ণভাবে নিয়ন্ত্রণে আছে।

তিনি আরও বলেন, আমি আগেই বলেছি পেশাদার বাহিনী হিসেবে নির্বাচনকালীন সময় হোক বা সাধারণ সময় হোক কখন কীভাবে দায়িত্ব পালন করতে হয় আমাদের প্রশিক্ষণ মডিউলে দেয়া থাকে, আলহামদুলিল্লাহ আমি বলব বর্তমানে আইনশৃঙ্খলা যেভাবে নিয়ন্ত্রণে আছে আগামী দিনেও এভাবে থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ, সুনামগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ, র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের উপপরিচালক লেফটেন্যান্ট কমান্ডার সিঞ্চন চৌধুরীসহ অনেকে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image