• ঢাকা
  • মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জামালপুরে এক মাসের শিশুকে ফেলে উধাও মা-বাবা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৪ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৫৪ এএম
জামালপুরে এক মাসের শিশুকে ফেলে উধাও মা-বাবা
জামালপুর জেনারেল হাসপাতাল

লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি: জামালপুর জেনারেল হাসপাতালে প্রায় এক মাসের  কন্যা শিশুকে ফেলে চলে গেছেন মা-বাবা। 

বর্তমানে কন্যা শিশুটি জামালপুর জেনারেল হাসপাতালের শেখ রাসেল নবজাতক সেবা কেন্দ্রের চিকিৎসক ও কর্মীরা দেখভাল করছেন। মা এবং বাবার এমন কাণ্ডে হতবাক স্থানীয়রা।

হাসপাতাল সূত্র জানায়, গত ২৭ ফেব্রুয়ারি বেলা ১২টা ৫ মিনিটে জামালপুর জেনারেল হাসপাতালের ৭ নম্বর ওয়ার্ডে কন্যা শিশু নিশিকে ভর্তি করায় রকিব-রোকসানা দম্পতি। ওজন কম ও শ্বাস কষ্ট ছিল ২৬ দিন বয়সী শিশু নিশির। কিন্তু ১ মার্চ বিকালে ২৮ দিন বয়সী শিশুটিকে হাসপাতালে রেখে চলে যান তার মা-বাবা ও স্বজনরা।

পরে হাসপাতালের কর্মীরা শিশুটির দেখভাল করছেন। হাসপাতালের সিনিয়র নার্স মাফিয়া সুলতানা বলেন, ‘বাচ্চাটি সুস্থ রয়েছে, আমরা তার দেখভাল করছি।’

হাসপাতালের অপর এক রোগীর স্বজন রোকেয়া বেগম বলেন, নিজের সন্তানকে ফেলে চলে যাওয়া গর্ভধারিনী মায়ের এমন কাণ্ডে আমরা হতবাক।

এদিকে সরকারকে শিশুটির দায়িত্ব নেয়ার পাশাপাশি নিশির মা-বাবার শাস্তির দাবি করেছেন সুধীজনরা। হাসপাতালের শেখ রাসেল বিশেষায়িত নবজাতক সেবা কেন্দ্রের চিকিৎসক ডা. জান্নাত আরা মিলি বলেন, বর্তমানে শিশুটি সুস্থ আছে। সেবা কেন্দ্রে চিকিৎসা নেয়া অন্য শিশুরোগীর মায়ের দুধ পান করে সে বেঁচে আছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image