• ঢাকা
  • শুক্রবার, ৪ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ময়মনসিংহে মেয়র টিটুর জমজ পুত্র -কন্যার সুস্থতা কামনায় মসজিদে দোয়া


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২১ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:১০ পিএম
সুস্থতা কামনায় মসজিদে বিশেষ দোয়া
ময়মনসিংহের মেয়র টিটুর জমজ পুত্র -কন্যা

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ  : ময়মনসিংহ সিটি কর্পোরেশনের জননন্দিত মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি মোঃ ইকরামুল হক টিটু  ও নাসিমা আক্তার মিলা দম্পতি যমজ পুত্র ও কন্যা সন্তানের জন্য শুক্রবার জুম্মার নামাজের পর নবজাতকদ্বয়ের নেক হায়াত ও সুস্থতা কামনা করে নগরীর মসজিদে মসজিদে বিশেষ দোয়ার আয়োজন ও মিষ্টি বিতরণ করা হয়েছে। মেয় টিটুর ভক্তদের আয়োজনে নগরীর ভাটিকাশর আল-সামী জামে মসজিদের খতিব মুফতি মোঃ আবুল বাশার সহ বিভিন্ন মসজিদের ইমাম সাহেব ও মুসল্লিগণ বিশেষ দোয়ায় অংশ নেন। 
 
বিয়ের দীর্ঘ দিন পর মেয়র টিটু দুই সন্তানের জনক হওয়ায় তার পরিবার, আত্মীয়-স্বজন সহ শুভাকাঙ্ক্ষী ভক্তদের মাঝে বইছে আনন্দের বন্যা।  

মেয়র টিটু  মহান আল্লাহ পাকের কাছে অশেষ শুকরিয়া জানিয়ে নবজাতক  জমজ ২ দুই সন্তান ও অসুস্থ স্ত্রীর জন্য সকলের কাছে দোয়া কামনা করে তার ভেরিফাইড ফেসবুকে জানান 'মহান আল্লাহ পাক বৃহস্পতিবার (২০ জুন) রাত ০৯;৩০ ঘটিকায় এক কন্যা ও এক পুত্র দান করেছেন, নবজাতক দুই সন্তান এবং আমার স্ত্রীর জন্য সকলের কাছে দোয়া কামনা করছি।'

রাজধানী ঢাকার একটি হাসপাতালে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে মেয়র টিটু স্ত্রী নাসিমা আক্তার মিলার জমজ ও কন্যা সন্তান প্রসব লাভ করেন। বর্তমানে দুই সন্তান ও মেয়র টিটুর স্ত্রী সুস্থ আছেন বলে পারিবারিক সূত্র জানায়। 

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি, ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও ময়মনসিংহ জেলা মোটর মালিক সমিতির সভাপতি মোঃ আমিনুল হক শামীম সিআইপি তিনিও মহান আল্লাহ পাকের প্রতি শুকরিয়া জানিয়ে তার ছোট ভাই মেয়র টিটুর  নবজাতক  জমজ ২ দুই সন্তান ও অসুস্থ স্ত্রীর জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন। 

এদিকে দীর্ঘদিন পর সকলের প্রিয় জননন্দিত মেয়র টিটু দম্পতির দুটি সন্তান জন্ম লাভ করার সংবাদ মুহূর্তের মধ্যেই ময়মনসিংহ নগরীসহ সারা দেশের হাজার হাজার মেয়র টিটুর ভক্ত অনুসারীদের মাঝে ছড়িয়ে পড়ে, সেই সাথে বয়ে যায় আনন্দের বন্যা। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই সংবাদটি ভাইরাল সংবাদে পরিণত হয়। দুই জমজ শিশুর জন্য দোয়া কামনা করি বিশেষ পোস্ট দেয়ার হিড়িক পড়ে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image