• ঢাকা
  • সোমবার, ২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ১৬ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বাবা প্রার্থী, মেয়ে দীঘি ভোটার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:২৮ পিএম
বাবা প্রার্থী আর মেয়ে ভোটার
বাবাসহ প্রার্থনা ফারদিন দীঘি

বিনোদন ডেস্ক: ফিল্মপাড়ার দর্শকপ্রিয় মুখ প্রার্থনা ফারদিন দীঘি। শিশুশিল্পী থেকে নায়িকা হয়ে জয় করেছেন অসংখ্য ভক্তের হৃদয়।

ফিল্ম ক্যারিয়ারে কয়েক ডজন সিনেমায় অভিনয় করলেও দীঘি এ বছর শিল্পী সমিতির ভোটার হয়েছেন। প্রথমবারের মতো ভোট দেবেন তিনি। ভোটার হতে পেরে বেশ উচ্ছ্বসিত এ নায়িকা।

দীঘির বাবা সুব্রত এবার নির্বাচনে প্রার্থী হয়েছেন। মিশা-জায়েদ প্যানেল থেকে সহসাধারণ সম্পাদক পদে লড়ছেন তিনি। বাবা প্রার্থী, মেয়ে ভোটার- কেমন লাগছে? জানতে চাইলে দীঘি বলেন, ‘ছোটবেলা থেকেই শিল্পী সমিতির ইলেকশন দেখে আসছি। বাবাকে দেখতাম নির্বাচনে যোগদান করত। আমি খুব ক্যাম্পেইন করতাম। অপজিট পার্টির কাছে গিয়েও বলতাম, আমার বাবাকে ভোট দিবা। তখন খুব ইচ্ছা হতো আমি কবে ভোট দিব? ফাইনালি এবার ভোটার হয়েছি। এবার ভোট দেওয়ার অভিজ্ঞতা হবে।

দীঘি বলেন, বাবা অনেক ভালো মানুষ। আমার বিশ্বাস, আমি না বললেও বাবা পাস করবে। কারণ, সবসময় বাবাকে শিল্পীদের পাশেই দেখেছি।

ভোট দেওয়ার ক্ষেত্রে কোন বিষয়টি খেয়াল রাখবেন? জানতে চাইলে দীঘি বলেন, ‘দুটি টিমকেই শুভকামনা জানাই। আমি মনে করি, দুটি টিমই যোগ্য। শিল্পী সমিতিকে আমরা অভিভাবক মনে করি, আমি চাই যারাই আসবে তারা আমাদের পাশে থাকবে।’

এবার নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন পীরজাদা শহীদুল হারুন। তার সঙ্গে কমিশনার হিসেবে আছেন বিএইচ নিশান ও জাহিদ হোসেন। আপিল বোর্ডের চেয়ারম্যান হিসেবে আছেন সোহানুর রহমান সোহান। আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে শিল্পী সমিতির নির্বাচন। এবার ভোটাধিকার প্রয়োগ করবেন ৪২৮ জন ভোটার।

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image