• ঢাকা
  • বুধবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ; ০১ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

পীরগঞ্জে হিন্দু পল্লীতে হামলার ঘটনায় আরও ১১ জন গ্রেফতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২০ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১১:১০ পিএম
পুলিশ ৪২ জনকে গ্রেফতার করেছিল

বখতিয়ার রহমান,পীরগঞ্জ, রংপুর:  রংপুরের পীরগঞ্জে হিন্দু পল্লীতে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় মঙ্গলবার দিবাগত রাতে আরও ১১ জনকে গ্রেফতার করেছে পীরগঞ্জ থানা পুলিশ । পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ সরেস চন্দ্র গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।.

এর আগে ঘটনার পর রাতভর অভিযান চালিয়ে পুলিশ ৪২ জনকে গ্রেফতার করেছিল। এর পরদিন ফেসবুক কমেন্টসে পবিত্র কাবা শরীফের ব্যঙ্গচিত্র পোস্টের অভিযোগে পরিতোষ সরকার নামে সনাতন ধর্মাবলম্বী যুবককে জয়পুরহাট থেকে গ্রেফতার
করেছিল পুলিশ।.

 উক্ত ঘটনায় গ্রেফতারের সংখ্যা দাঁড়াল ৫৪ জন। উল্লেখিত ঘটনায় পীরগঞ্জ থানায় পৃথক দু’টি মামলা হয়েছে । একটি মামলা
হয়েছে হিন্দুদের বাড়িঘরে ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের ঘটনায়। মামলার বাদী হয়েছেন পীরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) ইসমাইল হোসেন। মামলাটির তদন্ত করছেন পীরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মাহবুবুর রহমান। মামলায় ৪১  নের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও অনেককে আসামি করা হয়েছে।.

অপর মামলাটি হয়েছে তথ্যপ্রযুক্তি আইনে। এ মামলারও বাদী পীরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) ইসমাইল হোসেন। মামলাটির তদন্ত করছেন এসআই সাদ্দাম হোসেন।.

উল্লেখ্য রোববার উপজেলার রামনাথপুর ইউনিয়নের করিমপুরের জেলেপল্লীর পরিতোষের ফেসবুক আইডির একটা পোষ্ট থেকে ধর্ম অবমাননার অভিযোগ উঠে। এরপর সেখানে এ হামলা, অগ্নিসংযোগ,ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে ।.

.

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image