• ঢাকা
  • শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বাকেরগঞ্জে ঘূর্ণিঝড়  সিএাং - এ ক্ষতিগ্রস্হদের খাদসামগ্রী  বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ৩১ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৪৮ পিএম
 বাকেরগঞ্জে ঘূর্ণিঝড়  সিএাং
ক্ষতিগ্রস্হদের খাদসামগ্রী  বিতরণ

মোঃ জাহিদুল ইসলাম, বাকেরগঞ্জ প্রতিনিধি,  বরিশাল : বাকেরগঞ্জে সম্প্রতি ঘটে যাওয়া ঘূর্ণিঝড় সিত্রাং এ ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কতৃক দেয়া খাদ্য সামগ্রী বিতরণ করলেন বাকেরগঞ্জ সরকারি কলেজের সাবেক ভিপি ও ভরপাশার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আশরাফুজ্জামান খান খোকন (ভিপি খোকন)।

ঘূর্ণিঝড় সিত্রাং এর তান্ডবে ক্ষতিগ্ৰস্থ পরিবারের সদস্যদের মধ্যে চাল" ডাল" ভোজ্য তেল " লবণ"হলুদ মরিচের গুঁড়া " ড্রাই কেক" এবং বিস্কুট বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন চেয়ারম্যান আশরাফুজ্জামান খান খোকন ( ভিপি খোকন)।

এ সময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যাবসায়ী ও শিল্প পতি সমাজ সেবক দিপু চৌধুরী। খাদিজা এন্টারপ্রাইজ এর সত্তাধিকারী মোঃ জুয়েল মাহমুদ। ভরপাশা ইউনিয়ন পরিষদ এর সচিব ও ইউনিয়ন পরিষদ সদস্য বৃন্দ।

খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন শেষে সাংবাদিকদের আলাপকালে চেয়ারম্যান আশরাফুজ্জামান খান খোকন বলেন ভরপাশা ইউনিয়নের বেশ কয়েকটি ঘর ঘূর্ণিঝড়ের তান্ডবে ক্ষতিগ্ৰস্থ হয়েছে ও প্রায় দশ লক্ষাধিক টাকার মাছ বন্যায় ভেসে গেছে।

যার ফলে মাছ চাষিদের পুঁজি শেষ হয়ে গেছে। আমি সাংবাদিকদের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও সংস্লীষ্ট মন্ত্রণালয়ের সুদৃষ্টি কামনা করছি। ইতিমধ্যেই ঘূর্ণিঝড় সিত্রাং এর তান্ডবে ক্ষতিগ্ৰস্থ পরিবারের তালিকা উপজেলা প্রশাসনের কাছে প্রেরণ করেছি।

আশরাফুজ্জামান খান খোকন নাগরিক সেবা জনগণের দৌড় গোরায় পৌঁছে দিতে ও আইনের শাসন প্রতিষ্ঠায় নিরবিচ্ছিন্ন ভাবে কাজ করতে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image