• ঢাকা
  • শুক্রবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২১ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

এসপি'র প্রত্যাহারের দাবীতে তথ্য প্রতিমন্ত্রীর কাছে সাংবাদিকদের স্মারকলিপি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৫ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১০:২০ পিএম
বরাবর স্মারকলিপি প্রদান করে কর্মসূচী স্থগিত

সুমন আদিত্য, জামালপুর প্রতিনিধিঃ জামালপুর জেলার পুলিশ সুপারকে প্রত্যাহারের দাবীতে জামালপুর সার্কিট হাউজে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর ডাঃ মুরাদ হাসানের সাথে জামালপুরে কর্মরত সাংবাদিকরা আলোচনায় বসে।

জামালপুর পুলিশ সুপার সাংবাদিকদের নিয়ে আপত্তিকর বক্তব্য ও হুমকি প্রদানের ঘটনাটি নিয়ে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান জামালপুরে কর্তব্য সাংবাদিকদের সাথে ৫ ডিসেম্বর (রবিবার) সার্কিট হাউজে বসতে চাইলে সকাল ১১ টায় দুই প্রেসক্লাবের সাংবাদিকরা মন্ত্রীর সাথে আলোচনায় বসে।

জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি এড. ইউসুফ আলীর সভাপতিত্বে আলোচনায় পুলিশ সুপার সম্পর্কে ক্ষোভ প্রকাশ করে আলোচনা করেন, সময় টিভি ও দৈনিক আজকের পত্রিকার জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম, জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা, সাধারণ সম্পাদক লুৎফর রহমান, এসএ টিভির জেলা প্রতিনিধি ফজলে এলাহি মাকাম, যমুনা টিভির স্টাফ রিপোর্টার শোয়েব হোসেন, কালের কন্ঠের জেলা প্রতিনিধি মোস্তফা মঞ্জুর সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

সাংবাদিকরা বলেন,তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আমাদের জামালপুর জেলার অথচ এই জেলার সাংবাদিকদের সম্পর্কে পুলিশ সুপার অকথ্য ভাষায় বকাবাজি আর হুমকি দামকী দিবে এটা হতে পারে না। গত শুক্রবার পুলিশ সুপার জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা এবং সাধারন সম্পাদক লুৎফর রহমানের  সম্পর্কে আপত্তিকর কথা বলে ও চামড়া তুলে নেয়ার এবং ডিজিটাল আইনে মামলা করা হুমকি প্রদান করে।

৪ ডিসেম্বর শনিবার পুলিশ সুপারকে প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও সমাবেশ করে। আমরা এই রকম পুলিশ সুপার জামালপুরে চাই তাকে দ্রুত প্রত্যাহার করে নিতে হবে।

সাংবাদিকদের আলোচনার প্রেক্ষিতে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান সাংবাদিকদের আশ্বাস দিয়ে বলেন, ঢাকা গিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে আলোচনা করে পুলিশ সুপারের বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে। তবে আপনারা শান্ত থাকবেন কোন কর্মসূচি হাতে নিবেন না। স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে বসে আলোচনা করে সাংবাদিক নেতৃত্ববৃন্দকে ফোন দিব।

এরপর সাংবাদিকরা তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করে কর্মসূচী স্থগিত রাখার ঘোষনা দেন।

ঢাকানিউজ২৪.কম /

গণমাধ্যম বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image