• ঢাকা
  • রবিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সংবাদকর্মীদের পেটালেন দোকানিরা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:১৪ পিএম
বেশ কয়েকজন সাংবাদিক
ব্যবসায়ী ও শিক্ষার্থীদের সংঘর্ষ

 নাগিবুল হাসান দীপু রিপোর্টার,    রাজধানীতে নিউমার্কেট এলাকায় ব্যবসায়ীদের সঙ্গে ঢাকা কলেজের শিক্ষার্থীদের সংঘর্ষে ৫ সাংবাদিকসহ অন্তত ৪০ জন আহত হয়েছেন। এ সংঘর্ষের খবর সংগ্রহ করতে গিয়ে দোকানকর্মীদের হাতে মারধরের শিকার হয়েছেন বেশ কয়েকজন সাংবাদিক।

গতকাল সোমবার দিবাগত রাতে নিউমার্কেটের ব্যবসায়ীদের সঙ্গে ঢাকা কলেজের ছাত্রদের সংঘর্ষ বাধে। দিবাগত রাত ১২টা থেকে আড়াইটা পর্যন্ত সংঘর্ষ চলে। এরপর আজ মঙ্গলবার সকালে ব্যবসায়ীদের সঙ্গে আবারও সংঘর্ষ শুরু হয়।  

দুপুরের দিকে পরিস্থিতি শান্ত করতে এবং ব্যবসায়ীদের সঙ্গে কথা বলে বিষয়টি মীমাংসা করার জন্য ঢাকা কলেজের শিক্ষকদের একটি প্রতিনিধি দল নিউমার্কেট এলাকায় আসেন। তারা ব্যবসায়ীদের সঙ্গে কথা বলার চেষ্টা করেন।

তবে শিক্ষকদের প্রতিনিধি দলটিকে দেখে ব্যবসায়ীরা আরও উত্তেজিত হয়ে ওঠেন। এবং তাদের লক্ষ্য করে বৃষ্টির মতো ইট-পাটকেল নিক্ষেপ করতে থাকেন। এতে শিক্ষকরা ঘটনাস্থল থেকে ক্যাম্পাসের ভেতরে চলে যান। তখন কয়েকজন নারীর শিক্ষককে মাটিতে পড়ে যেতে দেখা গেছে।
 তখন সাংবাদিকরা এগিয়ে আসলে তাদের উপর ও হামলা চালায় ব্যাবসায়ীরা এবং মারধর করে তাদের। তাতে আহত হয় ৫ জন সাংবাদিক সহ আরও অনেকে|

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image