• ঢাকা
  • শুক্রবার, ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০১ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ফরিদগঞ্জে মারধরের ঘটনা স্যোসাল মিডিয়ায় ভাইরাল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৬ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:৫৯ পিএম
মারধরের ঘটনা স্যোসাল মিডিয়ায়
ফরিদগঞ্জ থানায় প্রেস ব্রিফিং করেন অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদ

চাঁদপুর প্রতিনিধি: ফরিদগঞ্জ ১৫নং রূপসা উত্তর ইউনিয়নের রুস্তমপুর গ্রামের একটি মামলার তদন্ত রির্পোট আদালতে পাঠানোর পর, বাদীকে মারধর করলে হামলার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে এবং একাধিক গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়। সংবাদ প্রকাশের পরে এই অমানবিক হামলা চালানোর ঘটনায় জড়িত ৩ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

এবিষয়ে ১৬মে (সোমবার) দুপুরে প্রেস ব্রিফিং করে বিষয়টি জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (ফরিদগঞ্জ ও হাজীগঞ্জ সার্কেল) সোহেল মাহমুদ, তিনি বলেন, আমরা দেখতে পাই সামাজিক যোগাযোগ মাধ্যমে মারধরের একটি ভিডিও ভাইরাল হয়।  ভাইরালের পরে তা নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশ হলে বিষয়টি পুলিশের দৃষ্টিগোচর হয়। আর তাই সামাজিক অবক্ষয় ঠেকাতে পুলিশ সুপারের নির্দেশে তাৎক্ষণিক মোঃ দেলোয়ার হোসেন (৬৫), মোঃ লোকমান হোসেন (৬৮) এবং মোঃ মাহাবুব আলম সোহেল (৩২) কে গ্রেফতার করেছি।

তিনি আরো বলেন, ওই ঘটনায় শারীরিক নির্যাতনের শিকার ভিকটিম মোঃ ফয়েজ আহাম্মদ মৃধা বাদী হয়ে মোঃ মোজাম্মেল হোসেন বাবুল (৬৫), মোঃ দেলোয়ার হোসেন (৬৫), মোঃ হোসেন(৩৮), মোঃ লোকমান হোসেন(৬৮) এবং মোঃ মাহাবুব আলম সোহেল(৩২) এর বিরুদ্ধে ১৬ মে এজাহার দায়ের করেছেন। মামলা নং-২২।ঘটনায় জড়িত অন্যান্য পলাতক আসামীদের দ্রুত গ্রেফতার করতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

প্রেস ব্রিফিংকালে উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ থানার ওসি শহীদ হোসেন, যমুনা টিভির স্টাফ রিপোর্টার কাদের পলাশ, সিনিয়র সাংবাদিব নারায়ন রবিদাস, এমরান হোসের লিটনসহ ইলেক্ট্রনিক প্রিন্ট মিডিয়ার নাংবাদিকগণ।

জায়গা সম্পত্তি নিয়ে পূর্ব বিরোধকে কেন্দ্র করে ভিকটিম মোঃ শেখ ফরিদ মৃধা (৪২) ও ফয়েজ আহাম্মেদ মৃধা (৪৬) কে গত ১৩ মে শুক্রবার সকাল ১১ টায় ফরিদগঞ্জের ১৫নং রূপসা (উত্তর) ইউনিয়নের রুস্তমপুর বাজারের জনৈক মোশারফ পাটোয়ারীর দোকানের সামনে অমানবিক মারধরের ঘটনাটি ঘটে। যা স্যোসাল মিডিয়ায় ছড়িয়ে পড়লে একাধিক গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়।

ঢাকানিউজ২৪.কম / আমান উল্লাহ খান ফারাবি/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image