• ঢাকা
  • শনিবার, ৩০ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ; ১৬ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বঙ্গবন্ধুর হাত ধরে বাংলাদেশ স্বাধীন হয়েছে: সংস্কৃতি প্রতিমন্ত্রী 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০২ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০২:০৯ পিএম
বঙ্গবন্ধু সর্বপ্রথম বাঙালির শাসন প্রতিষ্ঠিত হয়েছে
দ্বিবার্ষিক সম্মেলন

মুর্শেদ আলম খান, মুক্তাগাছা, ময়মনসিংহ প্রতিনিধি: সংস্কৃতি প্রতিমন্ত্রী আলহাজ্ব কেএম খালিদ এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাত ধরে বাংলাদেশ স্বাধীন হয়েছে। এই মহান নেতার মাধ্যমে সর্বপ্রথম বাঙালির দ্বারা বাঙালির শাসন প্রতিষ্ঠিত হয়েছে। তিনি যেমন একটি স্বাধীন দেশ দিয়েছেন তেমনি সেই দেশ ও জাতিকে এগিয়ে নিতে আমৃত্যু কাজ করে গেছেন। বঙ্গবন্ধু সব সময় শোষিত ও বঞ্চিত মানুষের পাশে থেকেছেন।.

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাও বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের মাধ্যমে দেশকে উন্নয়ন ধারাবাহিকতায় এগিয়ে নিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। কিন্তু জাতির দুর্ভাগ্য যে একটি প্রতিক্রিয়াশীল চক্র দেশকে পিছিয়ে দিতে নানা ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। আওয়ামীলীগকে ঐক্যবদ্ধ থেকে সুসংগঠিত একটি দল হিসেবে সকল ষড়যন্ত্র রুখে দিতে হবে। দেশের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে কাজ করে যেতে হবে।.

প্রতিমন্ত্রী বুধবার ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার ৮ নং দাওগাঁও ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 
ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. শফিকুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মুক্তাগাছা উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও শহর আওয়ামীলীগের আহবায়ক মো. আরব আলী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন সরকার, পরিবেশ বিষয়ক সম্পাদক মোসাদ্দেক মাস্টার,  উপজেলা আওয়ামীলীগ নেতা সঞ্জিব মাইতি, মোফাজ্জল হোসেন লেবু, ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মজনু সরকার, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইখতিয়ার উদ্দিন মামুন, আওয়ামীলীগ নেতা খোশমাহমুদ, জামাল উদ্দিন বাদশা প্রমুখ। পরে প্রত্যক্ষ ভোটের মাধ্যমে ওয়ার্ড আওয়ামীলীগের নেতা নির্বাচন করা হয়।
সংস্কৃতি প্রতিমন্ত্রী পরে ৭নং ঘোগা ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের দ্বিবার্ষিক সম্মেলনে যোগদান করেন।. .

ঢাকানিউজ২৪.কম / মুর্শেদ আলম খান

উৎসব / দিবস বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image