• ঢাকা
  • শনিবার, ১৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নান্দাইল ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে ৩২০০ শিশুর মাঝে কম্বল বিতরণ 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:৩৯ পিএম
নান্দাইল ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে
শিশুর মাঝে কম্বল বিতরণ 

জালাল উদ্দিন মন্ডল, নান্দাইল প্রতিনিধিঃ ময়মনসিংহের উপজেলা নান্দাইলে এ.পি ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে হতদরিদ্র ও বিশেষ চাহিদা সম্পন্ন ৩০২০জন শিশুদের পরিবারের মাঝে শীত বস্ত্র কম্বল, সাবান ও টুথপেষ্ট বিতরণ করা হয়েছে। পাশাপাশি ৩০২০ জন শিশুকে শিক্ষা উপকরণ হিসাবে খাতা বিতরণ করা হয়। বৃহস্পতিবার (১৯ জানুয়ারী) সকাল ১০ টায় নান্দাইল উপজেলা পরিষদ হল রুমে ক্রিস্টমাস বার্থডে বাউনসব্যাক প্রোগ্রামের মাধ্যমে ওয়ার্ল্ড ভিশন নান্দাইল নিবন্ধীত সে সমস্ত শিশুদের মাঝে বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। 

নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল মনসুরের সভাপতিত্বে শীতবস্ত্র কম্বল বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন নান্দাইল আসনের সংসদ সদস্য আলহাজ মোঃ আনোয়ারুল আবেদীন খান তুহিন এমপি। 

নান্দাইল ওয়ার্ল্ড ভিশনের প্রোগ্রাম অফিসার জনি এস গমেজ ও অর্পণা ঘাগ্ররার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নান্দাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. হাসান মাহমুদ জুয়েল, পৌর মেয়র রফিক উদ্দিন ভূইয়া, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আবুল ফয়েজ, উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ আনিসুজ্জামান, প্রমুখ।

এসময় ওয়ার্ল্ড ভিশন নান্দাইলের সিনিয়র ম্যানেজার এসিও প্রশান্ত দা, প্রোগ্রাম অফিসার নীলুফা বেগম, জুলিয়ানা নাহিরা, আব্দুল্লাহ আল মামুন, স্পন্সরশিপ এন্ড চাইল্ড প্রোটেকশন অফিসার জনি মল্লিক সহ হতদরিদ্র ও বিশেষ চাহিদা সম্পন্ন শিশু ও শিশুদের পরিবারের সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন বলেন, ওয়ার্ল্ড ভিশন নান্দাইল স্বচ্ছতার সহিত মানুষের মাঝে সেবা প্রদান করে আসছে।

এছাড়া নান্দাইলে অনেক এনজিও প্রতিষ্ঠান অবস্থান করলেও তাদের উন্নয়ন কর্মকান্ড তথা সেবা কারো নজরে আসে না। ওয়ার্ল্ড ভিশন প্রতি বছরের বিভিন্ন সময়ে হতদরিদ্র পরিবারের মাঝে গরু, ছাগল, ভেড়া, হাসঁ ও শীতবস্ত্র সহ স্বাস্থ্য সচেতনতামূলক ও শিক্ষা উপকরণ বিনামূল্যে বিতরণ করে আসছে। পরিশেষে তিনি ওয়ার্ল্ড ভিশনের মঙ্গল কামনা করে নান্দাইল উপজেলার ১২নং জাহাঙ্গীপুর ইউনিয়ন ও ১০নং শেরপুর ইউনিয়নেও ওয়ার্ল্ড ভিশনের প্রোগ্রাম চালু করার জন্য ওয়ার্ল্ড ভিশনের উর্ধ্বতন কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image