• ঢাকা
  • রবিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২২ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সরকার বিদেশিদের কাছে ধর্না দিচ্ছে: ফকরুল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৮ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৩৯ এএম
দেশের মানুষ বেঁচে আছে অসহায় অব
মির্জা ফখরুল ইসলাম আলমগীর

নিউজ ডেস্ক:  বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ এখন টিকে আছে শুধু অপকর্ম করে। নিজেদের অপকর্ম থেকে রেহাই পেতে সরকার বিদেশিদের কাছে ধর্না দিচ্ছে। একদিকে স্যাংশনে পড়েছে, অন্যদিকে বিভিন্ন রকম যে অপকর্ম করেছে সেগুলো প্রকাশ হয়েছে বিশ্ববাসীর কাছে। সেই কারণে আজকে তারা ধর্না দিচ্ছে বিদেশিদের কাছে।

বৃহস্পতিবার রাজধানীর হোটেল পুর্বানীতে বিশ্ব স্বাস্থ্য দিবস উপলক্ষে ‘বাংলাদেশ বর্তমান প্রেক্ষাপট: কোনো প্রতিকার নেই, দূষণ বেড়েই চলেছে, দেশের মানুষ বেঁচে আছে অসহায় অবস্থায়’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে লন্ডন থেকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ইন্টারনেটের মাধ্যমে বক্তব্য রাখেন। এতে মূল প্রবন্ধ পাঠ করেন দলের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম। আলোচনাসভায় দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, আবদুল মঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, সেলিমা রহমান, বিশ্ব স্বাস্থ্য সংস্থার দক্ষিণ-পূর্ব এশিয়ার সাবেক উপদেষ্টা অধ্যাপক মোজাম্মেল হক প্রমুখ বক্তব্য রাখেন।

যুক্তরাষ্ট্রের পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠকের প্রসঙ্গ টেনে বিএনপি মহাসচিব বলেন, যখন নির্বাচন আসছে তখন আমেরিকার কাছে দৌড়াচ্ছে, আমেরিকা গিয়ে তাদের পররাষ্ট্রমন্ত্রীকে বলেছে যে বিএনপিকে নির্বাচনে নিয়ে আসার জন্য সাহায্য করেন আমাদের। আর এই লোকগুলো সারাক্ষণ বলতে থাকে যে আমরা নাকি বিদেশিদের কাছে ধর্না দেই, আমরা বিদেশিদের সাহায্য নিয়ে কাজ করি।

ঢাকানিউজ২৪.কম /

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image