• ঢাকা
  • সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ইসলামপুরে অর্ধশতাধিক পরীক্ষার্থীর এইচএসসি পরীক্ষা দেয়া হলো না


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৬ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:২৯ পিএম
অর্ধশতাধিক পরীক্ষার্থীর
এইচএসসি পরীক্ষা দেয়া হলো না

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি:  প্রবেশপত্র না আসায় দেওয়া হলো না জামালপুরের ইসলামপুরে শিমুলতলা টেকনিক্যাল এন্ড বি.এম কলেজের অর্ধশতাধিক পরীক্ষার্থীর এইচএসসি পরীক্ষা। 

অনিশ্চিত হওয়ায় পরীক্ষার্থীরা রাতে উপজেলা চত্তরে বিক্ষোভ ও অভিযোগ দায়ের করেছে।

জানা গেছে, শনিবার (০৫ নভেম্বর) ভোক্তভোগী পরীক্ষার্থীরা তাদের প্রবেশ পত্র নিতে গেলে প্রবেশ পত্র বোর্ড থেকে না আসায় শিক্ষকরা তালবাহনা করেন। সন্ধ্যায় পরীক্ষার্থীরা উত্তেজিত হয়ে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে বিক্ষোভ করে। এ সময় পরীক্ষার্থীরা অধ্যক্ষ,লাইব্রেরিয়ান কাম কম্পিউটার ও অফিস সহকারীকে দায়ী করে ইসলামপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

ভোক্তভুগি পরীক্ষার্থীদের দাবী,কলেজের অধ্যক্ষ আনোয়ার হোসেন ও সহকারী গ্রন্থাগারিক মোর্শেদা আক্তারের যোগসাজশে যথা সময়ে ফরম ফিলাপে জন প্রতি ৫৫০০ টাকা টাকা করে জমা দেই। টাকা জমা নিয়েও সঠিক সময়ে তারা আমাদের ফরম পূরণ করেননি। সকাল হলেই আমাদের পরীক্ষা। এখন আমরা কি করব।ফরম পূরণের সময় আমরা কিন্তু আমাদের প্রবেশ পত্র নিতে এসে জানতে পারি ফরম পূরণ হয়নি। আমরা পরীক্ষা দিতে পারছিনা। আমাদের ভবিষ্যৎ অনিশ্চিত। আমরা পরীক্ষায় অংশ গ্রহন সহ দোষীদের বিচার চাই।

সহকারী গ্রন্থাগারিক মোর্শেদা বেগম জানান,অধ্যক্ষের সাথে আমার দ্বন্ধ থাকায় আমার উপর দায় চাপাচ্ছে। এ ব্যাপারে অধ্যক্ষ আনোয়ার হোসেন জানান, কলেজের প্রভাষক মোর্শেদা আক্তার তাদের ফরম পূরণের টাকা নিয়েছে। কিন্তু যথা সময়ে তাদের ফরম পূরণ করেনি। এর দায় আমি নিতে পারব না।  তবে শিক্ষাবোর্ডের সাথে কথা বলেছি বোর্ডে যাচ্ছি দেখি কি হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর হাসান রুমান জানান, ফরম পূরণের জন্য প্রিন্সিপাল মাইকিং করেছিল। পিন্সিপালকে বোর্ড পাঠিয়েছি দেখি কি হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image