• ঢাকা
  • বুধবার, ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ঠাকুরগাঁওয়ে বিএনপির উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:১৭ পিএম
ঠাকুরগাঁওয়ে বিএনপির উপর হামলার
বিএনপির প্রতিবাদ সংবাদ সম্মেলন

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপির আয়োজিত বিক্ষোভ সমাবেশে আওয়ামীলীগের হামলার প্রতিবাদে জেলা বিএনপির কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ২৫ আগষ্ট দুপুরে শহরের বিএনপি কার্যালয়ে জেলা বিএনপির আয়োজনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান জানান, বুধবার দুপুরে বালীয়াডাঙ্গী উপজেলা বিএনপির আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। সার, জ¦ালানী তেল, নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে শান্তিপূর্ন বিক্ষোভ সমাবেশ চলাকালিন সন্ধ্যা ৬টায় লাঠিসোটা, রড, পাইপ ও ধারালো অস্ত্র হাতে অতর্কিত হামলা চালায় আওয়ামীলীগ। এসময় সমাবেশের চেয়ার ভাঙ্গচুর করা হয় ও নেতাকর্মীদের আঘাত করে আহত করা হয়। বিএনপির নেতাকর্মীদের কার্যালয়ে অবরুদ্ধ করে রাখা হয়। হামলায় ঘটনায় প্রায় শতাধিক বিএনপির কর্মী আহত হয়। পরে পুলিশের উপস্থিতিতে অবরুদ্ধ নেতাকর্মীদের উদ্ধার করা হয়।

এ ঘটনার প্রেক্ষিতে জেলা বিএনপির আয়োজনে সংবাদ সম্মেলনে ঘটনার সুষ্ঠ তদন্ত সাপেক্ষে বিচারের দাবি জানানো হয়। এ ঘটনার তীব্র নিন্দা জানায় জেলা বিএনপির নেতারা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুর করিম, ওবায়দুল্লাহ মাসুদ, যুগ্ম সাধারণ সম্পাদক পয়গাম আলী, মহিলা দলের সভানেত্রী ফোরাতুন নাহার প্যারিস, বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট সৈয়দ আলম, সাধারণ সম্পাদক ডা. এটিএম মাহবুবুর রহমানসহ জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image