• ঢাকা
  • বুধবার, ৮ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

যাত্রাবাড়ীতে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৯ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:২৭ পিএম
যাত্রাবাড়ীতে, ফ্যানের সাথে, ঝুলন্ত অবস্থায়, কলেজ, শিক্ষার্থীর, মরদেহ, উদ্ধার

মেডিকেল প্রতিবেদক : রাজধানীর যাত্রাবাড়ী গোলাপবাগ পুলিশ কোয়ার্টারের ৩য় তলার একটি বাসার কক্ষে ঝুমুর মাহমুদ (২২) নামে এক কলেজ শিক্ষার্থী ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। পরিবারের দাবি, তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। ঝুমুর বদরুন্নেসা কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

শনিবার (২৯ জুন) দুপুরের দিকে ঝুমুরকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঝুমুর টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার বাণী কাতরা গ্রামের তপন মাহমুদের মেয়ে। বর্তমানে তিনি গোলাপবাগ পুলিশ কোয়ার্টারে পরিবারের সাথে থাকতেন।

নিহতের বড়বোন নুপুর মাহমুদ জানান, ঝুমুর আজ সকালে পারিবারিক কলহের জেরে কাউকে কিছু না বলে ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেন। অনেক ডাকাডাকি করেও কোনো সাড়া না পাওয়ায় দরজা ভেঙে দেখা যায়, তিনি গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সাথে ঝুলছেন। দ্রুত তাকে উদ্ধার করে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক জানান, ঝুমুর আর বেঁচে নেই।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে এবং বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

প্রাথমিক তদন্তে পারিবারিক কলহের বিষয়টি সামনে আসছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে আলামত সংগ্রহ করেছে এবং এ বিষয়ে আরও তদন্ত চলছে। ঝুমুরের পরিবারের সাথে কথা বলে জানা যায়, সম্প্রতি তাদের পরিবারের মধ্যে কিছু আর্থিক সমস্যা ও পারিবারিক বিষয়ে মতবিরোধ চলছিল, যা ঝুমুরের মানসিক অবস্থায় প্রভাব ফেলেছিল।

আত্মহত্যার প্রকৃত কারণ উদঘাটনের জন্য মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে এবং এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image