• ঢাকা
  • শুক্রবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২১ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ডিবেট ফর ডেমোক্রেসি' কর্তৃক আয়োজিত বিতর্কে কুবির যৌথ বিজয়


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১১:১৫ এএম
নিরাপদ অভিবাসনই উত্তম কৌশল’ শীর্ষক এই
ডিবেট ফর ডেমোক্রেসি’র আয়োজনে বিতর্ক প্রতিযোগিতা

নাজনীন আক্তার, কুবি প্রতিনিধি:  আন্তর্জাতিক অভিবাসী দিবস ২০২১ উপলক্ষে আয়োজিত প্রাণবন্ত বিতর্ক প্রতিযোগিতায় স্ট্যামফোর্ড ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি এবং  কুমিল্লা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি যৌথভাবে চ্যাম্পিয়ন হয়।

শুক্রবার (১৭ ডিসেম্বর) রাজধানীর তেজগাঁও এফডিসিতে ‘ডিবেট ফর ডেমোক্রেসি’র আয়োজনে ‘করোনার অভিঘাত উত্তরণে নিরাপদ অভিবাসনই উত্তম কৌশল’ শীর্ষক এই ছায়া সংসদ অনুষ্ঠিত হয়।

বিতর্ক প্রতিযোগিতায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী ইমরান আহমদ ও সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন।  কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের শিক্ষক মোঃ মঈনুল হাসান এবং ইংরেজি বিভাগের শিক্ষক ড. মো. হাবিবুর রহমান এর তত্ত্বাবধানে কুমিল্লা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি থেকে অংশ নেন দীপ্ত ব্রত দাশ, ফজলে রাব্বী, আল নাইম, সাবরিনা আলম ও আহমাদুল্লাহ রাফি৷

প্রতিযোগিতার বিষয়ে কুমিল্লা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির যুগ্ম সাধারণ সম্পাদক আল নাঈম বলেন,"অভিবাসী দিবস বিতর্ক প্রতিযোগিতায় অংশগ্রহণের অভিজ্ঞতা সত্যিই অসাধারণ।  আমাদের এই অর্জন বিশ্ববিদ্যালয়ের সাথে যুক্ত প্রতিটি মানুষের। বিশ্ববিদ্যালয়কে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে সুনাম বয়ে আনতে কুমিল্লা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি সবসময় কাজ করে যাবে। সর্বপরি মহান আল্লাহ, বিশ্ববিদ্যালয় প্রশাসন ও সংশ্লিষ্ট শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।"

উল্লেখ্য, ডিবেট ফর ডেমোক্রেসি কর্তৃক আয়োজিত ও বয়েসেল এর তত্ত্বাবধানে সহযোগিতায় ছিল মানুষের জন্য ফাউন্ডেশন।

ঢাকানিউজ২৪.কম /

শিক্ষা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image