• ঢাকা
  • শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ব্রাহ্মণবাড়িয়ায় দুই পক্ষের সংঘর্ষে অন্তত ৩০ জন আহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১১ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:২৬ পিএম
দুই পক্ষের সংঘর্ষ
অপরাধ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলায়  পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ৩০ জন আহত। বুধবার ১০ আগস্ট সকালে সরাইল উপজেলার পাকশিমুল ইউনিয়নের জয়ধরকান্দি গ্রামে এই ঘটনা ঘটে। আহতরা জেলা সদর হাসপাতাল, সরাইল ও নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সরাইল সার্কেলের সহকারী পুলিশ সুপার আনিসুর রহমান জানান, একই গোষ্ঠীর আল আমিন ও বোরহান। আল আমিন প্রবাসে আছেন। প্রবাসে যাওয়ার আগে বোরহানকে বিদেশ নেয়ার জন্য তার কাছ থেকে টাকা নেন আল আমিন। বুধবার সকালে বোরহান তার টাকা ফেরত চান আল আমিনের বাবার কাছে। এনিয়ে বাগবিতণ্ডা থেকে দুই পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে  সংঘর্ষে জড়িয়ে পড়ে।এ খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। এছাড়া ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলায়  পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ৩০ জন আহত। বুধবার ১০ আগস্ট সকালে সরাইল উপজেলার পাকশিমুল ইউনিয়নের জয়ধরকান্দি গ্রামে এই ঘটনা ঘটে। আহতরা জেলা সদর হাসপাতাল, সরাইল ও নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে বলে জানিয়েছে পুলিশ।সরাইল সার্কেলের সহকারী পুলিশ সুপার আনিসুর রহমান জানান, একই গোষ্ঠীর আল আমিন ও বোরহান। আল আমিন প্রবাসে আছেন। প্রবাসে যাওয়ার আগে বোরহানকে বিদেশ নেয়ার জন্য তার কাছ থেকে টাকা নেন আল আমিন। বুধবার সকালে বোরহান তার টাকা ফেরত চান আল আমিনের বাবার কাছে। এনিয়ে বাগবিতণ্ডা থেকে দুই পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে  সংঘর্ষে জড়িয়ে পড়ে।এ খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। এছাড়া ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image