• ঢাকা
  • বুধবার, ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

অপু বিশ্বাস হচ্ছেন কলকাতার পূজার প্রধান মুখ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:৪৩ পিএম
কলকাতার পূজার প্রধান মুখ
অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক : চার রকম পোশাকে পূজার চারদিন সাজবেন বাংলাদেশের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। বেশ কয়েকদিন কলকাতায় নিজের প্রথম ছবি ‘আজকের শর্টকাট’-এর প্রচারণায় ব্যস্ত ছিলেন অভিনেত্রী।

দু-একটি ব্র্যান্ডের বিজ্ঞাপন শ্যুটও করেছেন। সেই ফাঁকেই পূজার শপিং খানিকটা সেরেছেন অপু। শাড়ি কিনেছেন নিজের জন্য। কিনেছেন পরিবার আর বন্ধু-বান্ধবদের উপহার দেয়ার জন্যও। এবার কলকাতার পূজার মুখও হচ্ছেন অপু বিশ্বাস। দুটি পূজার প্রধান মুখ হচ্ছেন অপু। একটি কাঁকুড়গাছি যুবকবৃন্দ এবং অপরটি দক্ষিণ ট্যাংরা শীতলা যুব সংঘ।

পশ্চিমবঙ্গে এসে তারাপীঠে মা কালীর পূজা দিয়ে এসেছেন অভিনেত্রী। ফেরার পথে ঘুরেছেন শান্তিনিকেতন। সেখান থেকে বেশকিছু খাদি শাড়ি কিনেছেন নিজের জন্য। সেখানকার হ্যান্ডমেড ব্যাগ এবং জুয়েলারিও কিনেছেন।

বাংলাদেশের ঢাকাই জামদানিতো পছন্দই। পছন্দ শিফন শাড়িও। তবে পূজার চারদিন নিজেকে চার রকমভাবে দেখতে চান অপু। শাড়ি নয়, চার রকম পোশাকে সাজবেন তিনি।

অপুর ডেইলি ওয়্যার হিসেবে পছন্দ ব্যাগি টিশার্ট এবং ট্রাউজার্স। সঙ্গে স্লিপার্স। কারণ হালকা মেকআপের সঙ্গে হালকা পোশাকেই বেশি কমফোর্টেবল তিনি। আপাতত অপু বেশ ব্যস্ত নিজের নতুন ছবি 'আজকের শর্টকাট' নিয়ে।

গায়ক নচিকেতার লেখা এ গল্পে বাংলাদেশের এক নাগরিকের চরিত্রেই অভিনয় করেছেন অভিনেত্রী। ছবিতে অপু বিশ্বাসের সঙ্গে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, বিশ্বনাথ বসুসহ আরও অনেকে। ছবির পরিচালক সুবীর মণ্ডল। এ ছবিতে অভিনয় করার সুবাদে অনেক কিছু শিখেছেন অপু বিশ্বাস।

সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, বাংলাদেশের ছবির প্রম্পট অভিনেত্রী তিনি। প্রম্পট শুনে ডায়লগ ডেলিভারি করতে হয়। কিন্তু পশ্চিমবঙ্গের ছবিতে কাজ করে প্রম্পট ছাড়াই ডায়লগ ডেলিভারি করতে হয়েছে তাকে। তাছাড়া এতদিন ১০০-এরও বেশি বাণিজ্যিক ছবিতে কাজ করেছেন। অভিনয়টাও বেশ লাউড করতে হয়েছে।

তাই অন্য ধারার এ ছবিতে অভিনয় করাটা চ্যালেঞ্জের ছিল। পশ্চিমবঙ্গে আরও কাজ করতে চান তিনি। চান দর্শকদের ঘরের মেয়ে হয়ে উঠতে। আগামী ১৬ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে অপু বিশ্বাসের নতুন ছবি 'আজকের শর্টকাট'। এর ঠিক এক সপ্তাহ পর বাংলাদেশেও মুক্তি পাবে ছবিটি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image