• ঢাকা
  • মঙ্গলবার, ১২ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৫ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

কুবিতে শিক্ষক সমিতির নির্বাচনের ভোটগ্রহণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৩:৫৬ পিএম
কুবিতে শিক্ষক সমিতির নির্বাচন
ভোট গ্রহণ চলছে

কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদ-২০২২ নির্বাচনের ভোট গ্রহণ সুষ্ঠভাবে  চলছে। আওয়ামীপন্থী শিক্ষকদের দুই প্যানেল ও বিএনপিপন্থী শিক্ষকদের চার সদস্যের একটি প্যানেল এ নির্বাচনে অংশগ্রহণ করছে।

সোমবার (১৩ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের শিক্ষক লাউঞ্জে সকাল সাড়ে ৯ টা থেকে এ ভোট গ্রহণ শুরু হয়।

আওয়ামীপন্থীদের (মিজান-নাসির) এক পক্ষ থেকে  সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচন করছেন বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক কাজী ওমর সিদ্দিকী ও ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক মোঃ এমদাদুল হক।

 আওয়ামীপন্থীদের (নন্দী-জুলহাস) আরেকটি পক্ষ থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচন করছেন বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক ড. দুলাল চন্দ্র নন্দী ও বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ মোকাদ্দেস-উল-ইসলাম।

এছাড়া বিএনপিপন্থী সাদা দলের পক্ষ থেকে ৪ টি পদে প্রার্থী দেয়া হয়েছে। এর মধ্যে সভাপতি পদে আছেন লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক ড. মাসুদা কামাল, সহ সভাপতি পদে আছেন গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ আনোয়ার হোসেন,সাধারণ সম্পাদক পদে আছেন ড.মোহাম্মদ সোলায়মান এবং কার্যকরী সদস্য পদে আছেন গণিত বিভাগের অধ্যাপক ড. মো: আব্দুল হাকিম।

নির্বাচনের সময় আওয়ামীপন্থী দুই অংশের সভাপতি পদপ্রত্যাশী দুই প্রার্থী  ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক কাজী ওমর সিদ্দিকী রানা ও  পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক ড. দুলাল চন্দ্র নন্দী একই সাথে অবস্থান করছিলেন। তারা তাদের যৌথ বক্তব্যে বলেন, নির্বাচন আনন্দমুখর পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে। এ নির্বাচনে যেকোন একদল জয় লাভ করবে। কিন্তু আমাদের মধ্যকার সৌহার্দ্যপূর্ন সম্পর্ক আগের মতোই থাকবে। সকলের জন্য শুভকামনা।

বিএনপিপন্থী সাদা দল থেকে সদস্য পদপ্রার্থী গণিত বিভাগের অধ্যাপক ড. মো: আব্দুল হাকিম বলেন, নির্বাচন সুষ্ঠ হচ্ছে। যে দলই ক্ষমতায় আসুক না কেন বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নই মুখ্য।

নির্বাচনের সার্বিক পরিস্থিতির ব্যাপারে প্রধান নির্বাচন কমিশনার  ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের অধ্যাপক ড. শেখ মকছেদুর রহমান বলেন, সকাল সাড়ে নয়টা থেকে নির্বাচন শুরু হয়েছে। সকল সহকর্মীরা আনন্দমুখর পরিবেশে ভোট দিচ্ছে। নির্বাচনকে সুষ্ঠ করতে  সকলের কাছে সহযোগিতা প্রত্যাশা করছি।

ঢাকানিউজ২৪.কম / নাজনীন আক্তার/কেএন

শিক্ষা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image