• ঢাকা
  • শনিবার, ২ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ; ১৮ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মমতাজ খ্যাত কন্ঠ শিল্পী সুমি নিখোঁজ, অভিযোগ স্বামীর বিরুদ্ধে


ঢাকানিউজ২৪ ; প্রকাশিত: শুক্রবার, ০৩ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৭:৫৩ পিএম
নীলফামারীর মমতাজ খ্যাত কন্ঠ শিল্পী সুমি নিখোঁজ
কন্ঠ শিল্পী সুমি

ক্রাইম রিপোর্টার নীলফামারী:  নীলফামারীর মমতাজ খ্যাত কন্ঠ শিল্পী সুমি(২৫)কে গুম করার অভিযোগ উঠেছে। এই গুমের সঙ্গে স্বামী মনোয়ার হোসেন দিপু জড়িত মর্মে নীলফামারী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন সুমির বাবা উজির আলী শেখ।.

বৃহস্পতিবার(২ সেপ্টেম্বর)সুমির বাবা বিষয়টি সাংবাদিকদের কাছে তুলে ধরে জানান, তার মেয়ের নয় দিন ধরে কোন হদিস পাওয়া যাচ্ছেনা। সেই সঙ্গে নীলফামারীর উত্তরা ইপিজেডের একটি শিল্পকারখানায় কর্মরত মেয়ের স্বামী মনোয়ারা লাপাত্তা রয়েছে।.

তিনি অভিযোগ করে বলেন, আমার মেয়ের স্বামী মনোয়ার তাকে(সুমিকে) গুম করেছে। আমার পরিবারের সদস্যরা উদ্বেগ উৎকণ্ঠনায় রয়েছি।.

ঘটনার বিবরনে জানা যায়, জেলার কিশোরীগঞ্জ উপজেলার নয়নখাল গ্রামের আইয়ুব আলীর ছেলে উত্তরা ইপিজেডের একটি শিল্পকারখানায় কর্মরত মনোয়ার হোসেন দিপুর সঙ্গে জেলা সদরের টেক্সটাইল বাজার গ্রামের উজির আলীর মেয়ে কন্ঠশিল্পী সুমীর প্রেমের সর্ম্পকে চলতি বছরের ২৫ জুলাই বিয়ে হয়। বিয়ের পর দুই পরিবার এটি মেনেও নেয়। মনোয়ার তার স্ত্রীকে নিয়ে ইপিজেড এলাকায় ভাড়াবাসা নিয়ে বসবাস করে আসছিল।.

সুমির বাবার অভিযোগ পারিবারিক কলহে গত ২৩ আগষ্ট মনোয়ার তার স্ত্রীকে মারপিট করে। তিনি সহ পরিবারের লোকজন সুমীর ভাড়া বাসায় যায়। সুমী তার স্বামীর নির্যাতনে অসুস্থ হয়ে পড়ায় তাকে হাসপাতালে নেয়ার চেষ্টা করা হলে বাধা দেয় মনোয়ার। এরপর সে স্ত্রীর সু-চিকিৎসার নামে রংপুর নিয়ে যাওয়ার কথা জানায়।.

২৪ আগষ্ট পর্যন্ত তাদের মোবাইলে যোগাযোগ পাওয়া গেলেও ২৫ আগষ্ট হতে তাদের মোবাইল বন্ধ পাওয়া যায়। বিভিন্ন এলাকায় খোঁজ খবর চালিয়ে তাদের কোন সন্ধ্যান পাওয়া যায়নি। এই অবস্থায় সুমির বাবা ১ সেপ্টেম্বর নীলফামারী থানায় মনোয়ার কে আসামী করে লিখিত অভিযোগ দায়ের করেন। তার দাবি  সুমিকে তার স্বামী গুম করেছেন।.

নীলফামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউপ জানান, আমরা এ ব্যাপারে তদন্ত শুরু করেছি। তথ্য প্রযুক্তির মাধ্যমে সর্বশেষ সুমি ও তার স্বামীর অবস্থান রংপুর ও দিনাজপুর দেখা গেলেও তাদের মোবাইল বন্ধ থাকায় পরবর্তী অবস্থানের ঠিকানা বের করা সম্ভব হয়নি। তবে আমরা বিভিন্নস্থানে অভিযান অব্যাহত রেখেছি। আশা করি অতিদ্রুত ঘটনা উম্মচন করতে পারব।. .

ঢাকানিউজ২৪ /

নারী ও শিশু বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image