• ঢাকা
  • রবিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বৃহত্তর সিলেট গণদাবী পরিষদ লক্ষণাবন্দ ইউনিয়ন শাখা গঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৫২ এএম
বৃহত্তর সিলেট
গণদাবী পরিষদ লক্ষণাবন্দ ইউনিয়ন শাখা গঠিত

আবুল কাশেম রুমন, সিলেট প্রতিনিধি: সিলেটের একটি অরাজনৈতিক সংগঠন সিলেট গণদাবী পরিষদ, ১৩ জানুয়ারি (শুক্রবার) বিকাল ৩.০০ টার সময় বৃহত্তর সিলেট গণদাবী পরিষদ গোলাপগঞ্জ থানার ৭নং লক্ষণাবন্দ ইউনিয়ন শাখা গঠনের লক্ষে স্থানীয় চৌধুরী বাজারে আব্দুনুর দেওয়ানের সভাপতিত্বে এবং মো. মাসুদ ইকবালের পরিচালনায় এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভার প্রধান অতিথি ছিলেন বৃহত্তর সিলেট গণদাবী পরিষদ এর কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ও  গোলাপগঞ্জ থানা গণদাবী পরিষদ এর সভাপতি ডাঃ হাবিবুর রহমান। ক্বারী মোঃ রেজাউর রহমান শিপুর পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে সভার কার্যক্রম শুরু হয়।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- গণদাবী পরিষদ কেন্দ্রীয় যুগ্ম মহিলা বিষয়ক সম্পাদিকা হামিদা পারভীন,  গোলাপগঞ্জ থানা গণদাবী পরিষদ সহ সভাপতি মাওঃ সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ জাহির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মিনহাজ উদ্দিন, ডাঃ নাছির উদ্দিন, ডাঃ কামাল আহমেদ, মোঃ আজির উদ্দিন, আব্দুস ছামাদ আযাদ, প্রমুখ।

সভায় বক্তাগণ গোলাপগঞ্জ, দক্ষিণ সুরমা ও ফেঞ্চুগঞ্জ উপজেলাধীন দামড়ী হাওর উন্নয়ন প্রকল্প অবিলম্বে বাস্তবায়ন এবং দেওয়র ভাগাখাল, কুরকুচি খাল, রতœাখাল, উজান জুড়ি খালসহ অন্যান্য খাল-বিল খনন করার জন্য পানি সম্পদ মন্ত্রণালয় ও পানি উন্নয়ন বোর্ড সিলেটের নিকট জোর দাবী জানানো হয়। সভায়  হেতিমগঞ্জ-ঢাকাদক্ষিণ দেওয়ান সড়ক অবিলম্বে সংস্কার ও মেরামত এবং মোঘল আমলের নির্মিত শত-শত বছরের ইতিহাস-ঐতিহ্যের সাক্ষী নান্দনিক দেওয়ান সেতুকে রক্ষা করে সংস্কারের জন্য গোলাপগঞ্জ বাসীর পক্ষ থেকে দাবী জানানো হয় ।

সভা শেষে সর্বসম্মতিক্রমে হাজী মোঃ হেলাল উদ্দিনকে সভাপতি, মাসুদ ইকবাল সাধারণ সম্পাদক এর  দেওয়ান আহমদকে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য লক্ষণাবন্দ ইউনিয়ন গণদাবী পরিষদ গঠন করা হয়।

মোঃ ছায়েদ আহমদ, ডাঃ নুরুল হক, ডাঃ জ্যোতিষ চক্রবর্তী, মোঃ জুবায়ের আহমদ রাসেলকে উপদেষ্টা করে ১১ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি গঠন করা হয় ।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image