• ঢাকা
  • সোমবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৩ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নীলফামারীতে ট্রাক চাপায় নারী পোশাক শ্রমিক নিহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:০৭ পিএম
নারী পোশাক শ্রমিক নিহত
নারী শ্রমিক নিহত

নীফামারী প্রতিনিধি: নীলফামারীতে ট্রাকের চাপায় নুর নাহার বেগম(৩৫)নামের এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি)রাত প্রায় ৮টার সময় জেলা শহরের কালীবাড়ী মোড় এলাকায় এই  দূর্ঘটনাটি ঘটে।নিহত নুর নাহার জেলা সদরের চওড়াবড়গাছা ইউনিয়নের ভাঙ্গামাল্লী গ্রামের গোলাম মোস্তফার স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানায়,ঘটনার সময় বাসে ঢাকা যাওয়ার জন্য গ্রামের বাড়ী থেকে দেবর ফরিদ আহমেদের(৩০)মোটরসাইকেলে শহরে আসেন নূর নাহার।বাস কাউন্টারে পৌঁছার আগে পেছন থেকে পাট বোঝাই একটি ট্রাক(ঢাকা মেট্রো-ট ১৬-৫৫০৬)ভুল পথ ধরে অতিক্রম করার সময় মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।
এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হলে ঘটনাস্থলেই নিহত হন নুর নাহার বেগম।ঘটনার পর উপস্থিত লোকজন ট্রাকটিকে আটক করলেও চালক ও হেলপার পালিয়ে যান।নুর নাহারের দেবর ফরিদ আহমেদ জানান,আমার ভাবি ঢাকায় পোশাক কারখানায় কাজ করেন।

বাড়িতে এসে ছুটি কাটানোর পর ঘটনার দিনগত রাতে ঢাকায় ফেরার কথা।আমি তাকে মোরটাসাইকেলে করে শহরের বাস কাউন্টারে পৌঁছে দিতে আসি।আসার পথে শহরের কালীবাড়ী এলাকায় ভুলপথ দিয়ে ট্রাকটি আমাকের অতিক্রম করার সময় ধাক্কা দিলে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ার পর ট্রাকের চাকায় চাপা পড়ে তিনি ঘটনাস্থলে নিহত হন।ঘটনার সত্যতা নিশ্চিত করে নীলফামারী সদর থানার ওসি আব্দুর রউপ বলেন,ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / মহিনুল ইসলাম সুজন/কেএন

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image