• ঢাকা
  • শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ; ২২ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

পলাশে দেশীয় অস্ত্রসহ এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৩ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ০১:৫৩ পিএম
তার বিরুদ্ধে পলাশ থানায় মাদক মামলা রয়েছে
গ্রেফতারকৃত সন্ত্রাসী

বোরহান মেহেদী, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর পলাশে উপজেলায় দেশীয় অস্ত্রসহ মো: রফিকুল ইসলাম ওরফে মিঠু (৪২) নামে একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। সোমবার পলাশ থানাধীন বাড়ারচর গ্রামে তার বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।.

গ্রেপ্তারকৃত রফিকুল ওই গ্রামের মৃত বেলায়েত হোসেন সাজুর ছেলে। র‌্যাব- ১১ এর নরসিংদী ক্যাম্পের কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মোঃ তৌহিদুল মবিন খান জানান, মোঃ রফিকুল ইসলাম মিঠু নরসিংদী ও আশেপাশের জেলার চিহ্নিত সন্ত্রাসী। তার বিরুদ্ধে পলাশ থানায় মাদক মামলা রয়েছে। সে বিভিন্ন স্থানে দেশীয় অস্ত্র প্রদর্শন করে প্রভাব বিস্তারের চেষ্টা করতো।.

সে দীর্ঘদিন আইন প্রয়োগকারী সংস্থার ধরা ছোয়ার বাইরে ছিল। দীর্ঘদিন গোয়েন্দা নজরদারীর পর দেশীয় অস্ত্র উদ্ধারের প্রচেষ্টায় তার অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালিয়ে তার বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে চারটি ধারালো দেশীয় অস্ত্র ও ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। তাকে পলাশ থানায় হস্তান্তর করা হয়েছে।.

এবিষয়ে ১২ অক্টোবর মঙ্গলবার পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ইলিয়াসের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে, গ্রেফতারকৃত রফিকুল ইসলাম মিঠুকে কোর্টে চালান করা হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেন।.

 .

 . .

ঢাকানিউজ২৪.কম / বোরহান মেহেদী

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image