• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শহীদ বুদ্ধিজীবীদের স্মরণে ইবি প্রেস ক্লাবের শ্রদ্ধাঞ্জলি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৪০ পিএম
শহীদ বুদ্ধিজীবীদের স্মরণে
ইবি প্রেস ক্লাবের শ্রদ্ধাঞ্জলি

আবির হোসেন, ইবি প্রতিনিধি: শহীদ বুদ্ধিজীবীদের গভীর শ্রদ্ধা ভরে স্মরণ করেছে মুক্তিযুদ্ধের চেতনা ও প্রগতিশীলতায় বিশ্বাসী সাংবাদিক সংগঠন ইসলামী বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাব। বুধবার (১৪ ডিসেম্বর) বেলা ১১টায় শহীদ বুদ্ধিজীবী দিবসে শহীদদের শ্রদ্ধা জানিয়ে বিশ্ববিদ্যালয়ের স্মৃতিসৌধে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছে সংগঠনটি।

সংগঠনের সভাপতি আবু হুরাইরা ও সাধারণ সম্পাদক মুতাসিম বিল্লাহ পাপ্পুর নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন সংগঠনটির সদস্যরা।

এসময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি রুমি নোমান ও আহসান নাঈম, যুগ্ম-সাধারণ মাহবুব আলম রায়হান, দপ্তর সম্পাদক মনজুরুল ইসলাম নাহিদ, কোষাধ্যক্ষ আদিল সরকার, প্রচার, প্রকাশনা ও সাহিত্য সম্পাদক রাকিব হোসেন রেদওয়ান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আজাহারুল ইসলাম এবং কার্যনিবার্হী সদস্য নুর আলম, নাজমুল হুসাইন ও আবির হোসেন।

এর আগে, বিশ্ববিদ্যালয় প্রশাসনের মোমবাতি প্রজ্জ্বলন ও শোক র‍্যালিতে অংশ নেন সংগঠনটির সদস্যারা। দিবসটি উপলক্ষে দিনের প্রথম প্রহরে স্মৃতিসৌধ ও মৃত্যুঞ্জয়ী মুজিব ম্যুরালে মোমবাতি প্রজ্জ্বলন, সকালে শোক র‍্যালি ও শ্রদ্ধা নিবেদন এবং দোয়া-মোনাজাতের আয়োজন করা হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image