• ঢাকা
  • শনিবার, ৩০ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ; ১৬ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

প্রধানমন্ত্রীর নিকট ব্রাহ্মণবাড়িয়া প্রগতিশীল জোটের স্মারকলিপি প্রদান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৯:৫৬ পিএম
সরকারী কোন মেডিকেল কলেজ নেই
ব্রাহ্মণবাড়িয়া প্রগতিশীল জোট

মোঃ মনিরুজ্জামান মনির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়া জেলাকে আধুনিক ও ডিজিটাল জেলায় রুপান্তরের লক্ষে সরকারীভাবে কিছু প্রতিষ্ঠান স্হাপন, চালুকরন ও ঐতিহ্যবাহী কিছু স্হাপনার নাম পরিবর্তন করার দাবী জানিয়ে ব্রাহ্মণবাড়িয়া প্রগতিশীল জোটের উদ্যোগে সোমবার (১৩ সেপ্টেম্বর) জেলা প্রশাসক হায়াত - দউ- দৌলা খাঁন এর মাধ্যমে প্রধানমন্ত্রীর নিকট স্মারক লিপি প্রদান করেছেন।.

স্মারক লিপিতে তারা উল্লেখ করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা শহর একটি চিকিৎসা নগরী কিন্তুু সরকারী কোন মেডিকেল কলেজ নেই তাই আমরা সরকারী ভাবে একটি মেডিকেল কলেজ স্থাপন কারার দাবী জানাই।
 
ব্রাহ্মণবাড়িয়া কোকিল টেক্সটাইল মিলটি পুনরায় চালুর দাবী, ঘোরাপট্টি পুলটির নাম পুনরায় ঘোরাপট্টি পুল নামকরণ করার দাবীসহ আরো অনান্য ঐতিহ্যবাহী নাম স্থাপনের দাবী জানানো হয়েছে।.

ব্রাহ্মণবাড়িয়া রেলষ্টশনের কার্যক্রম চালু এবং সকল রেলগাড়ীর বিরতি নিশ্চিত করার দাবী জানিয়ে স্মারকলিপি প্রদান করা হয়।.

জেলা প্রশাসক ব্রাহ্মণবাড়িয়া প্রগতিশীল জোটের  দাবীর সাথে একমত পোষন করেন এবং আমদের দাবী বাস্তবায়নের আশ্বাস প্রদান করেন।.

স্মারক লিপি প্রদান কালে উপস্হিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রগতিশীল জোটের আহবায়ক ও জাতীয় শ্রমিক ফেডারেশনের জেলা সাধারণ সম্পাদক কমরেড নজরুল ইসলাম, প্রগতিশীল জোটের যুগ্ন-আহবায়ক ও জেলা সাম্যবাদী দলের সভাপতি সাহানুর ইসলাম, প্রগতিশীল জোটের যুগ্ন-আহবায়ক ও ন্যাপের জেলা সভাপতি এডঃ কে, এম,শফিকুর রহমান, প্রগতিশীল জোটের যুগ্ন-আহবায়ক ও জেলা ঐক্যন্যাপের সাধারণ সম্পাদক আবুল কালাম নাঈম, প্রগতিশীল জোটের যুগ্ন-আহবায়ক ও জেলা বাংলাদেশ জাসদের সাধারণ সম্পাদক জিয়া কারদার নিয়ন, প্রগতিশীল জোটের সদস্য সচিব ও জেলা বাসদের আহবায়ক প্রবীর চৌধূরী রিপন,জাসদ(জেএসডি’র)জেলা সাধারন সম্পাদক  এডঃ তৈমুর রেজা মোঃ শাহজাদ, প্রগতিশীল জোটের সদস্য ও জেলা বাসদের সদস্য সচিব সোহেল সরকার, প্রগতিশীল জোটের সদস্য ও জেলা খেলাঘর সাধারণ সম্পাদক নীহার রঞ্জন সরকার, প্রগতিশীল জোটের সদস্য ও প্রফেসর মোশাররফ হোসেন,প্রগতিশীল জোটের সদস্য ও ঐক্যন্যাপের সহ সভাপতি কানুলাল মজুমদার, প্রগতিশীল জোটের সদস্য শফিকুল ইসলাম প্রমুখ।.

.

ঢাকানিউজ২৪.কম /

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image