• ঢাকা
  • শনিবার, ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশ উন্নয়নের পথে এগিয়ে যায় -সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৫:৫৭ পিএম
আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশ উন্নয়নের পথে এগিয়ে যায় -সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ
ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ

মুক্তাগাছা(ময়মনসিংহ) প্রতিনিধি: সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ এমপি বলেছেন, বাংলাদেশ আওয়ামীলীগ রাষ্ট্রীয় ক্ষমতায় থাকলে দেশ উন্নয়নের পথে এগিয়ে যায়। আওয়ামীগ রাষ্ট্রীয় ক্ষমতায় না থাকলেই দেশ পিছিয়ে পড়ে। জাতির পিতার সুযোগ্য কন্যা শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে দেশ উন্নয়নের পথ বেয়ে এগিয়ে যাচ্ছে। এই উন্নয়ন ধারাকে অব্যাহত রাখতে এবং দেশকে ভিশন অনুযায়ী উন্নত দেশে পরিনত করতে আওয়ামীলীগকে রাষ্ট্রীয় ক্ষমতায় রাখার বিকল্প নাই। সে জন্য আওয়ামীলীগকে তৃণমূল পর্যায় থেকে সুসংগঠিত করে শক্তিশালী সংগঠনে পরিনত করতে হবে।

 

শনিবার মুক্তাগাছার মনতলা উচ্চ বিদ্যালয় মাঠে কুমারগাতা ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।
 দেশে যড়যন্ত্রকারীরা যেকোন সময় মাথা চাড়া দিয়ে উঠতে পারে উল্লেখ করে প্রতিমন্ত্রী বলেন, এসব ষড়যন্ত্রকারীদেরকে প্রতিহত করতে বঙ্গবন্ধুর সৈনিকদেরকে সজাগ থাকতে হবে। 

 

৪নং কুমারগাতা ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক আব্দুল গণির সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধক ছিলেন মুক্তাগাছা পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. বিল্লাল হোসেন সরকার। বিশেষ অতিথি ও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সহসভাপতি এডভোকেট বদর উদ্দিন আহমেদ, জেলা আওয়ামীলীগ নেতা এডভোকেট আয়নাল হক, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আজিজুল হক ইদু, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান ও শহর আওয়ামীলীগের আহবায়ক আলহাজ্ব আরব আলী, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি সিদ্দিকুজ্জামান সিদ্দিক, যুগ্ম সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন সরকার, সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান বাবুল, আওয়ামীলীগ নেতা উপাধ্যক্ষ আব্দুর রহিম, কুমারগাতা ইউপি চেয়ারম্যান আকবর আলী, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আরিফ রব্বানী, আওয়ামীলীগ নেতা শফিকুল ইসলাম নাসির, উপজেলা যুবলীগের সভাপতি মাহবুবুল আলম মনি, শহর ছাত্রলীগের সভাপতি মনিরুজ্জামান বাবু প্রমুখ। 

 

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কুমারগাতা ইউনিয়ন আওয়ামীলীগের নেতা নির্বাচন করা হয়। এতে আব্দুল গণি সভাপতি ও আকবর আলী সাধারণ সম্পাদক নির্বাচিত হন।
অপরদিকে রবিবার প্রতিমন্ত্রী কেএম খালিদ ৮নং দাওগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন প্রধান অতিথি হিসেবে যোগদান করেন। 
 

ঢাকানিউজ২৪.কম /

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image