• ঢাকা
  • বৃহস্পতিবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দিনাজপুরে বিভিন্ন উন্নয়ন মূলক কাজের উদ্বোধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৯ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:০৩ পিএম
আঞ্চলিক সড়ক পরিদর্শন
সড়ক পরিদর্শনকালে প্রধান প্রকৌশলী মোঃ আবদুস সবুর

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরে সড়ক ও জনপথ অধিদপ্তরের  প্রধান প্রকৌশলী মোঃ আবদুস সবুর সড়ক বিভাগের উন্নয়ন ও রক্ষনাবেক্ষণ কাজের অগ্রগতি পর্যালোচনা সভায় অংশগ্রহন, বঙ্গবন্ধু কর্ণারের উদ্বোধন, দিনাজপুর সড়ক ভবনের বিভিন্ন উন্নয়ন মূলক কার্যক্রমের উদ্বোধন, অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ, বৃক্ষরোপন ও ফুলবাড়ী-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহা সড়কের নির্মান কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

৭ জানুয়ারী শুক্রবার সকাল ১০টায় সড়ক ভবনের সম্মেলন কক্ষে দিনাজপুর সড়ক বিভাগের উন্নয়ন ও রক্ষনাবেক্ষন কাজের অগ্রগতি পর্যালোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মোঃ আবদুস সবুর বলেন, যুগের সাথে তাল মিলিয়ে রাস্তার গুনগত মান বজায় রেখে কাজ করতে হবে। সড়ক নির্মানে কোনো রকমের খাম খেয়ালী বা গরিমসি বরদাস্ত করা হবে না। মেটিরিয়ালসের মান যাচাই করে কাজ করতে হবে। সবসময় কাজের পরিবেশ ভালো রাখতে হবে।

অনুষ্ঠানে দিনাজপুর সড়ক সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ মাহবুবুল আলম খানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন রংপুর জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ মনিরুজ্জামান।

বক্তব্য রাখেন দিনাজপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী সুনীতি চাকমা, ঠাকুরগাঁও এর নির্বাহী প্রকৌশলী মনসুরুল আজিজ তারেক সহ রংপুর জোনের সড়ক বিভাগের বিভিন্ন জেলার নির্বাহী প্রকৌশলীবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর সড়ক বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ কামরুল হাসান সরকার, প্রকৌশলী সমীর কুমার বণিক, সহকারী প্রকৌশলী মোঃ মমিনুল ইসলাম প্রমুখ।

এরপর প্রধান অতিথি সড়ক ভবনের নব-নির্মিত বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন, নব-নির্মিত বীরগঞ্জ সেকশন অফিস কাম পরিদর্শন বাংলো, নব-নির্মিত উপ-বিভাগীয় প্রকৌশলী সওজ’র কার্যালয়, সড়ক ভবন দিনাজপুর এর সম্প্রসারিত ভবনের শুভ উদ্বোধন, দুস্থ ও অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ, বৃক্ষরোপন ও দিনাজপুর ফুলবাড়ী- গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের নির্মান কাজের পরিদর্শন এবং বালুবাড়ী শহিদ মিনার হতে জোড়াব্রিজ পর্যন্ত রাস্তার পাশে ড্রেন নিমার্ণ কাজের পরিদর্শন করেন।

ঢাকানিউজ২৪.কম / মোঃ আব্দুস সাত্তার/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image