• ঢাকা
  • বুধবার, ১৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৬ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ধান খেতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে প্রাণ গেল কৃষকের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২:২৭ পিএম
বৈদ্যুতিক ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক কৃষকের মৃত্যু
ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে

জাহিদুল হক মনির, শেরপুর প্রতিনিধি: শেরপুরের ঝিনাইগাতীতে ধান ক্ষেতে দেয়া ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. রেজাউল ইসলাম (৩৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। শনিবার সন্ধ্যায় উপজেলার কাংশা ইউনিয়নের দুপুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রেজাউল ওই গ্রামের মোজাম্মেল হকের ছেলে। 

জানা গেছে, ঝিনাইগাতী উপজেলার দুপুরিয়া গ্রামের মো. মোকসেদ আলীর ছেলে কৃষক মো. শফিউল্লাহ তার ধান খেতে ইঁদুর মারার জন্য বৈদ্যুতিক তার দিয়ে ফাঁদ পেতে রাখেন। শনিবার সন্ধ্যার আগ মুহুর্তে একই গ্রামের কৃষক রেজাউল ইসলাম তার আমন ধান খেতে কীটনাশক দিয়ে বাড়ি ফেরার পথে শফিউল্লাহর জমিতে পেতে রাখা বৈদ্যুতিক তারের সঙ্গে অসাবধানতাবশত জড়িয়ে যান। এতে তিনি গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সাদিয়া আফরোজ কৃষক রেজাউল ইসলামকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে উপস্থিত নিহত রেজাউলের বড় ভাই ধানশাইল বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. জিয়াউল ইসলাম বলেন, এ ঘটনায় দায়ী কৃষক শফিউল্লাহর বিরুদ্ধে তারা হত্যা মামলা করবেন।  

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। 

ঢাকানিউজ২৪.কম / জাহিদুল হক মনির

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image