• ঢাকা
  • মঙ্গলবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৪ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নবীনগরের আলোচিত মাদক সম্রাজ্ঞী রিয়া মনির ৬ মাসের কারাদণ্ড


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২০ ফেরুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০৮:৪১ পিএম
নবীনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি)
রিয়া মনির ৬ মাসের কারাদণ্ড

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:  অবশেষে ভ্রাম্যমান আদালতের জালে আটকা পড়লেন ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌর এলাকার আলীয়াবাদ গ্রামে বসবাসকারী বহুল আলোচিত মাদক সম্রাজ্ঞী একাধিক মামলার আসামি রিয়া মনি। আটকের পর ঘটনাস্থলেই ৬ মাসের জেল দিয়েছে ভ্রাম্যমান আদালত। দুপুরে নবীনগর থানা পুলিশের সহযোগিতায় মোবাইল কোটের মাধ্যমে রিয়ামনির বাড়িতে অভিযান পরিচালনা করে মাদক সেবনরত অবস্থায রিয়ামনি(২৮) ও তার দুই সহযোগী  ইব্রাহিম(৩৫) ও মহসিন মিয়া(৩০)কে হাতেনাতে আটক  করে ভ্রাম্যমান আদালত।

আটককৃতরা  নিজেদের অপরাধ স্বীকার করায় ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নবীনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোশারফ হোসাইন ঘটনাস্থলেই মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে রিয়া মনিকে ৬ মাসের ও তার দুই সহযোগিকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড - ও ২০০ টাকা অর্থদন্ড প্রদান করেন। তাদের কাছ থেকে পাওয়া মাদকগুলো ধ্বংস করা হয়। এ সময় উপস্থিত ছিলেন নবীনগর থানার ওসি (তদন্ত) নুরে আলম, এস আই মনিরুল ইসলাম, এস আই ময়নাল, এস আই জুলহাসসহ নারী পুলিশ সদস্যরা।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোশারফ হোসাইন বলেন, নিয়মিত আইনশৃঙ্খলা রক্ষায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর আলোকে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। রিয়া মনির বসত ঘরে মাদক সেবনরত অবস্থায় রিয়া মনিসহ তিনজনকে হাতেনাতে আটক করা হয়। এ সময় তারা মাতলামিসহ অশ্লীল আচরণ করছিল। তারা নিজেদের অপরাধ স্বীকার করার মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(৫) ধারায় মাদক সম্রাজ্ঞী রিয়া মনিকে ৬ মাসের,মহসিনকে এবং ইব্রাহিমকে ৩ মাসের বিনাশ্রম কারাদ- ও ২০০ টাকা অর্থদন্ড প্রদান করা হয়। তাদের কাছ থেকে পাওয়া মাদক গাঁজা ধ্বংস করা হয়।

নবীনগর উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মনির বলেন,মাদক সম্রাজ্ঞী রিয়া মনিকে গ্রেপ্তার ও সাজা প্রদান  করায় ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নবীনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোশারফ হোসাইনসহ নবীনগর থানা পুলিশকে ধন্যবাদ জানাচ্ছি,এই অভিযান অব্যাহত রাখতে হবে।

নবীনগর থানার ওসি আমিনুর রশিদ বলেন, রিয়া মনি চিহ্নিত মাদক সম্রাজ্ঞী, মাদক বিক্রী, সেবন,দেহ ব্যবসা সহ বিভিন্ন মামলায় একাধিকবার তাকে আদালতে পাঠানো হয়েছে। জামিনে বের হয়ে এসেই আবার মাদক ব্যবসা শুরু করে। ভ্রাম্যমান আদালতের দেওয়া সাজা প্রাপ্ত তিনজন আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হচ্ছে। এ দিকে মাদক সম্রাজ্ঞী রিয়া মনিকে গ্রেপ্তার করায় এলাকাবাসী উল্লাস প্রকাশ করে অভিনন্দন জানিয়েছেন প্রশাসনকে।

ঢাকানিউজ২৪.কম /

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image