• ঢাকা
  • বুধবার, ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পঙ্কজ ভট্টাচার্যের মৃত্যুতে গণফোরামের শোক প্রকাশ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৪ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৪৯ পিএম
পঙ্কজ ভট্টাচার্যের মৃত্যুতে গণফোরামের শোক প্রকাশ
গণফোরাম

ডেস্ক রিপোর্টার : গণফোরামের অন্যতম প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি পরিষদ সদস্য, প্রবীণ রাজনীতিক ও ঐক্য ন্যাপের সভাপতি, ন্যাপ-ছাত্র ইউনিয়ন-কমিউনিস্ট পার্টি গেরিলা বাহিনীর সংগঠক বীর মুক্তিযোদ্ধা পঙ্কজ ভট্টাচার্য রাজধানির একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরলোক গমন করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৩ বছর।

গণফোরাম সভাপতি জননেতা মোস্তফা মোহসীন মন্টু ও সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী পঙ্কজ ভট্টাচার্যের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বলেন- পঙ্কজ ভট্টাচার্য দেশপ্রেমিক রাজনীতিবিদের উজ্জ্বল দৃষ্টান্ত। 

তিনি অসাম্প্রদায়িক রাষ্ট্রব্যবস্থা ও শোষণ-বৈষম্যমুক্ত সমাজ নির্মানের জন্য জীবনভর সংগ্রামশীল ছিলেন। মানবমুক্তি তথা সমাজ প্রগতি ও শোষনমুক্ত সমাজ বিনির্মানের সাহসী অগ্রপথিক, নির্লোভ নিরহংকারী ব্যক্তিত্বের অধিকারী আমাদের অভিভাবক প্রবীণ জননেতা পঙ্কজ ভট্টাচার্যের মৃত্যু দেশ ও জাতির জন্য অপূরণীয় ক্ষতি। তিনি সারাজীবন দেশের জনগণের জন্য নিরলসভাবে কাজ করে গেছেন। 

এদেশের মুক্তিসংগ্রাম মহান মুক্তিযুদ্ধে তার ভূমিকা অনস্বীকার্য। মুক্তিযুদ্ধে তাঁর সাহসী সংগ্রামী ভূমিকা আমাদের জন্য ছিল অনুপ্রেরণা। আমরা শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি।

আগামীকাল বিকাল সাড়ে চারটায় কেন্দ্রীয় শহীদ মিনারে সর্বসাধারণের সাথে শ্রদ্ধা নিবেদন করবে গণফোরাম।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image