• ঢাকা
  • বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

রংপুরে সাংবাদিকদের মাঝে আর্থিক সহায়তার চেক প্রদান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০১ আগষ্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ০৭:০৯ পিএম;
রংপুর, সাংবাদিকদের চেক প্রদান
সাংবাদিকদের চেক প্রদান

পারভেজ ইসলাম রংপুর প্রতিনিধি : রংপুরে করোনাকালীন (দ্বিতীয় পর্যায়ে) ক্ষতিগ্রস্থ সাংবাদিকদের জন্য প্রধানমন্ত্রীর বিশেষ আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়। বাংলাদেশ সাংবাদিক কল্যান ট্রাস্টের সহযোগিতায় ও রংপুর জেলা প্রশাসনের আয়োজনে শনিবার সকালে রংপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে রংপুরের কর্মরত ৬৯ জন সাংবাদিকদের প্রত্যেককে ১০ হাজার টাকার চেক বিতরণ অনুষ্ঠান ভিডিও কনফারেন্সে সংযুক্ত থেকে উদ্বোধন করেন প্রধান অতিথি তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি।

অনুষ্ঠানে রংপুর জেলা প্রসাশক আসিব আহসান এর সভাপতিত্বে (ভিডিও কনফারেন্সে) বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ (পিআইবি) এর ব্যাবস্থাপনা পরিচালক জাফর ওয়াজেদ, রংপুর জেলা আওয়ামীলীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, রংপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি সাফিউর রহমান সফি, রংপুর প্রেস ক্লাবের সভাপতি মাহবুব রহমান হাবু, সাধারণ সম্পাদক রফিক সরকার, অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাশপিয়া তাসরিন। 


পরে তথ্য ও সম্প্রচার মন্ত্রীর পক্ষে প্রত্যেক সাংবাদিকের হাতে চেক তুলে দেন জেলা প্রশাসক আসিব আহসান। এ সময় আরও উপস্থিত ছিলেন রংপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. গোলাম রব্বানী, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদ হাসান মৃধা, রায়হানুল ইসলাম, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রাহাত বিন কুতুব, রংপুর তথ্য অধিদপ্তরের সহকারি পরিচালক আলোমগীর কবির, রংপুর প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক সিদ্দিক হোসেন, কার্যকরি সদস্য মোনাব্বর হোসেন মনা সহ প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / পারভেজ ইসলাম

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image