• ঢাকা
  • শনিবার, ২ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ; ১৮ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

জামালপুরে সাংবাদিকদের সাথে সাংসদ মোজাফফর হোসেন এর মতবিনিময় সভা 


ঢাকানিউজ২৪ ; প্রকাশিত: মঙ্গলবার, ৩১ আগষ্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ০১:২১ পিএম
গণমানুষের উন্নয়নে কাজ করা
প্রেসক্লাবে মতবিনিময় সভা

সুমন আদিত্য, জামালপুর প্রতিনিধি: জামালপুর সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. মোজাফফর হোসেনের সাথে জামালপুর জেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ৩০ আগস্ট, রাত ৮টায় জামালপুর জেলা প্রেসক্লাব মিলনায়তনে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।.

প্রেসক্লাবের সভাপতি আইনজীবী ইউসুফ আলীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাংসদ বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. মোজাফফর হোসেন।.

এছাড়াও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শোয়েব হোসেন, দৈনিক আজকের জামালপুরের সম্পাদক ও প্রকাশক এম. এ. জলিল, দিনকালের সাংবাদিক মুকুল রানা, বাংলাদেশ অবজারভারের কামাল হোসেন, বাংলাদেশ টুডের এম সুলতান আলম, ইত্তেফাকের শাহ জামাল, বাংলাদেশ বেতার ও এসএটিভির ফজলে এলাহী মাকাম, মাইটিভির শামীম আলম, দীপ্ত টিভির তানভীর আহমেদ হীরা, নিউজ টুয়েন্টিফোর টিভির তানভীর আজাদ মামুন, বিজয় টিভির জুয়েল রানা, এনটিভির আসমাউল আসিফ, বাংলা টিভির কাওসার আহমেদ প্রমুখ বক্তব্য রাখেন।.

মতবিনিময় সভাটি সঞ্চালনা করেন ডিবিসি নিউজ ও বাংলাদেশ প্রতিদিনের সাংবাদিক শুভ্র মেহেদী।.

এ সময় বক্তারা বলেন, জনপ্রতিনিধি ও সাংবাদিক গণমানুষের উন্নয়নে কাজ করে। জনপ্রতিনিধিদের কর্মকান্ড যেমন সাংবাদিকরা গণমাধ্যমে তুলে ধরেন, তেমনি সাধারণ মানুষের চাওয়া-পাওয়া, সমস্যা ও সম্ভাবনার কথাও জনপ্রতিনিধিদের সামনে তুলে ধরে। জনপ্রতিনিধি ও গণমাধ্যকর্মীদের তাদের নিজ নিজ দায়িত্ব যথাযথভাবে পালনের ওপর গুরুত্বারোপ করেন বক্তারা।.

.

ঢাকানিউজ২৪ / সুমন আদিত্য

গণমাধ্যম বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image